জয়পুরহাটে পুলিশের তৎপরতায় চুরির ভেকু মেশিন উদ্ধার আটক-২

বর্তমান খবর,জয়পুরহাট,প্রতিনিধিঃ
জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞার নির্দেশে ক্ষেতলাল থানা পুলিশের তৎপরতায় চুরি হওয়া স্কেভেটর (ভেকু মেশিন)উদ্ধারসহ লিটন মোল্লা (৩৬) ও জিহাদ শেখ (১৮) নামে দুইজনকে আটক করেছে পুুুলিশ।

বুধবার (০৯ জুন)তথ্য প্রযুক্তির মাধ্যমে রাজশাহীর মোহনপুর উপজেলার পত্রপুর গ্রামে অভিযান চালিয়ে চুরি হওয়া স্কেভেটর (ভেকু মেশিন) টি উদ্ধারসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন,পাবনা জেলার বিরামহীলপুর গ্রামের আবু সাইদ মোল্লার ছেলে লিটন মোল্লা ও একই জেলার আতাইকুলা গ্রামের জাহাঙ্গীর শেখের ছেলে জিহাদ শেখ।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন ক্ষেতলাল থানার তুলসীগঙ্গা নদীর বাধ মেরামতের কাজে ব্যবহৃত স্কেভেটর (ভেকু মেশিন) টি গত ০৫-০৬-২০২১ তারিখে মধ্য রাতে চুরি হয়। অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করতে গিয়ে জানা যায় যে উক্ত স্কেভেটর (ভেকু মেশিন)টি সহ দুইজন ব্যক্তি রাজশাহী জেলার মোহনপুর থানা এলাকায় অবস্থান করছে এরই সূত্রধরে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ক্ষেতলাল থানা পুলিশ অভিযান চালিয়ে চুরি হওয়া স্কেভেটর (ভেকু মেশিন) টি উদ্ধারসহ দুইজন চোরকে আটক হয়।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) নীরেন্দ্রনাথ মণ্ডল তথ্যটি নিশ্চিত করে জানান,বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন ক্ষেতলাল উপজেলার তুলসীগঙ্গা নদীর বাধ মেরামতের কাজে ব্যবহৃত স্কেভেটর(ভেকু মেশিন) গত ৫ জুন চুরি হলে বিষয়টি জেলা পুলিশ সুপার বরাবর অবগত করলে তার নির্দেশনায় থানার সঙ্গীয় ফোর্সরা তৎপরতা চালিয়ে ভেকু মেশিন উদ্ধারসহ হাতেনাতে দুই চোরকে আটক করা হয়েছে। আটককৃতদের স্থানীয় থানায় সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন
Loading...