জেএসি ওভারসিজ ব্র্যান্ড ফেস্টিভালে সেরা মার্কেটিং ডিপার্টমেন্টের পুরস্কার অর্জন এনার্জিপ্যাকের

বর্তমান খবর : ‘দ্য বেস্ট মার্কেটিং ডিপার্টমেন্ট অব জেএসি ডিস্ট্রিবিউটরস’ পুরস্কার অর্জন করেছে এনার্জিপ্যাকের মারকম (মার্কেটিং কমিউনিকেশন) বিভাগ। সম্প্রীতি অনলাইনে অনুষ্ঠিত জেএসি ওভারসিজ ব্র্যান্ড ফেস্টিভালে এ পুরস্কার দেয়া হয়।

দেশে চীনের অটোমোবাইল ও বাণিজ্যিক গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠান জেএসি মোটরসের একমাত্র পরিবেশক এনার্জিপ্যাক। জেএসির স্বতন্ত্র পরিবেশক হিসেবে দীর্ঘদিন যাবৎ এনার্জিপ্যাক দেশে সফলতার সাথে বিশ্বমানের পণ্য ও সেবা প্রদান করে আসছে। যোগাযোগের ক্ষেত্রে তাদের বিশেষায়িত কৌশল দেশে জেএসি গাড়ির বাণিজ্যিকীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এমনকি করোনার বৈশ্বিক মহামারি চলাকালীন সময়েও এনার্জিপ্যাকের বুদ্ধিদীপ্ত পদক্ষেপগুলো সাফল্যের সাথে কার্যকর হয়েছে।

‘জেএসি গ্লোবাল কনফিডেন্স ক্যাম্পেইন ২০২১’ চলাকালীন যোগাযোগের ক্ষেত্রে এনার্জিপ্যাকের এমন অনবদ্য অবদানের স্বীকৃতিস্বরূপ তাদের মারকম বিভাগকে এই পুরস্কারে ভূষিত করা হয়। ‘বেটার ড্রাইভ বেটার লাইফ’ এই লক্ষ্য দ্বারা অনুপ্রাণিত হয়ে জেএসি মোটরস বিশ্বব্যাপী লক্ষাধিক ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী গাড়ি সরবরাহ করে যাচ্ছে। বিশ্বব্যাপী তাদের ব্যবহারকারী ও অংশীদারদের প্রতি কৃতজ্ঞতা জানাতে এবং ব্র্যান্ড ও দশ লাখেরও বেশি ব্যবহারকারীদের মধ্যে যোগাযোগ স্থাপনে এ বছর থেকে ব্র্যান্ড ফেস্টিভাল কার্যক্রম (অনলাইনে) প্রতিবছর অনুষ্ঠিত হবে।

ব্যবহারকারীদের মাঝে আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে বৈশ্বিক মহামারি পরবর্তী সময়ে ব্র্যান্ডের দৃষ্টিভঙ্গি ও প্রতিশ্রুতি হিসেবে এ বছর জেএসি’র থিম নির্ধারিত হয়েছে ‘দ্য নিউ এরা।’ জেএসি’র এ লক্ষ্য ও প্রতিশ্রুতিকে বাস্তবায়ন করার মাধ্যমেই এনার্জিপ্যাক’র মারকম বিভাগ এ বছরের ‘বেস্ট মার্কেটিং ডিপার্টমেন্ট’ হিসেবে স্বীকৃতি পেয়েছে।

এ নিয়ে এনার্জিপ্যাকের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন রশীদ বলেন, ‘এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের একটি মুহূর্ত। বৈশ্বিক মহামারির সময় সবাই যখন কঠিন সময় অতিবাহিত করছে, আমরা এমন প্রতিকূল সময়েও সৃজনশীল পদক্ষেপ ও কার্যকরী কৌশলের মাধ্যমে ব্যবহারকারীদের কাছে পৌছাতে পেরেছি। মহামারিকালীন এই দুঃসময়ে গাড়িগুলো থেকে ব্যবহারকারীরা নিজেরাই শুধু উপকৃত হচ্ছেন না, এর মাধ্যমে তারা দেশের অর্থনীতির চাকাকেও সচল রেখে যাচ্ছেন। এই অর্জনটি আমাদের সামনের দিনগুলোতে ব্যবহারকারীদের সর্বোচ্চ সেবা প্রদানে উৎসাহিত করবে।’

আরও পড়ুন
Loading...