জয়া সেক্সী লুকের ছবিতে ভাইরাল

বর্তমান খবর : মাঝে মধ্যেই দুই বাংলার দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান সেক্সী লুকের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেন। মুহূর্তেই তখন সেগুলো ভাইরাল হয়ে যায়। জয়া আহসান অবশ্য অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করলেও সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব উপস্থিতি তার। সম্প্রতি জয়া তার কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে আবার নেট দুনিয়ায় উষ্ণতার পারদ ঊর্ধ্বমুখী করেছেন।

জানা যায়, গেলো ৩০ মে জয়া আহসান তার দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। ওই ছবিতে দেখা যায়, লাল রঙের পোশাক পরে আছেন জয়া। তার খোলা পিঠের এসব ছবিতে অসাধারণ গ্ল্যামারাস রূপে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। আবার এর ঠিক তিনদিন পর একই পোশাকের আরও দুটি ছবি পোস্ট করেন জয়া আহসান। ওই ছবির ক্যাপশনে লিখেন – যেখানে আলো আছে আমাকে সেখানে রাখুন।

জানা যায়, এসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর ভক্ত – অনুরাগীদের প্রশংসায় ভাসছেন জয়া। জানা গেছে, তার ভক্তদের মতো অস্ট্রেলিয়া থেকে মন্তব‌্য করেছেন ‘মিস ওয়ার্ল্ড অস্ট্রেলিয়া-২০১৩’ বিজয়ী মডেল – অভিনেত্রী এরিন হল‌্যান্ড। কমেন্ট বক্সে এই সংগীতশিল্পী লিখেছেন, ‘অপূর্ব।’ যদিও এই বিদেশির মন্তব‌্যের কোনো উত্তর দিতে দেখা যায়নি জয়া আহসানকে।

বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্রে জয়া আহসান তার অভিনয়ের স্বীকৃতিস্বরূপ একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ওপার বাংলার চলচ্চিত্রে অভিনয় করে চলতি বছর ঘরে তুলেছেন ফিল্মফেয়ার অ‌্যাওয়ার্ড। ২০১৯ সালে মুক্তি পাওয়া কলকাতার ছবি ‘বিজয়া’ ও ‘রবিবার’ এর জন্য সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রী হিসেবে দ্বিতীয়বারের মতো এই সম্মাননা লাভ করেন বাংলাদেশী তারকা জয়া।

আরও পড়ুন
Loading...