চিতলমারীতে খাবারে চেতনানাশক দিয়ে চুরি \ অসুস্থ্য-৩

বর্তমান খবর,চিতলমারী প্রতিনিধি :
বাগেরহাটের চিতলমারীতে খাবারে চেতনানাশক দিয়ে এক বাড়িতে সিঁধকেটে চুরি হয়েছে। বুধবার দিবাগত রাতে উপজেলার দড়িউমাজুড়ি গ্রামে (গিরিঙ্গির মোড়) সুষময় মজুমদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাতেই পুলিশ মারাত্মক অসুস্থ্য সুষময় মজুমদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। তার স্ত্রী ও ছেলেকে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সুষময় মজুমদারের বোন দিপা মোহন্ত বলেন, বুধবার (৫ মে) দিবাগত রাত ৮ টার দিকে আমার ভাই সুষময় মজুমদার (৪৫), বৌদি কল্যানী মজুমদার (৩৫) ও ভাইপো শুভজিৎ মজুমদার (১৩) রাতের খাবার খেয়ে অসুস্থ্য বোধ করে। অসুস্থ্য সত্তে¡ও তারা দরজা দিয়ে ঘুমিয়ে পড়লে
চোরেরা পিছন দিয়ে সিঁধকেটে ঘরে প্রবেশ করে নগদ টাকা ও বৌদির স্বর্ণের কানের দুল ছিড়ে নেয়। এ সময় কান ব্যাথার যন্ত্রনায় বৌদির ছটফটানিতে এলাকাবাসি ছুটে এসে পুলিশে খবর দেয়।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ ইকরাম হোসেন বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে অসুস্থ্য সুষময় মজুমদারকে উদ্ধারের পর চিকিৎসার জন্য চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন
Loading...