ঘোড়াঘাটে হেরোইন, ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার- ২

বর্তমান খবর,দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় থানা পুলিশের দুইটি পৃথক অভিযানে ২ গ্রাম হেরোইন, ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

জানা যায়,বুধবার (৭ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই খোকন দেব নাথ, এসআই দুলু মিয়া সঙ্গীয় অফিসার এএসআই সরোয়ার জাহান সহ ঘোড়াঘাট থানা পুলিশের একটি দল ১নং বুলাকীপুর ইউপি ও ৩নং সিংড়া ইউনিয়ন পৃথক দুটি অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শাহজাহান আলীর কাছ থেকে ১ গ্রাম হেরোইন ও ৫০ গ্রাম গাঁজা এবং মাদক ব্যবসায়ী সুমন বাবুর কাছ থেকে ১ গ্রাম হেরোইন, ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার ১নং বুলাকীপুর ইউপি’র ভেলাইন (পশ্চিম পাড়া) গ্রামের মৃত আনারুল ইসলামের ছেলে মোঃ সুমন বাবু (২৮) এবং ৩নং সিংড়া ইউপি’র কশিগাড়ি (মধ্যপাড়া) গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মোঃ শাহজাহান আলী (৪৪)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,উক্ত মাদক ব্যবসায়ীরা দীর্ঘ দিন যাবত উপজেলার বিভিন্ন এলাকায় মাদকের এই ব্যবসা পরিচালনা করে আসছিল।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা রুজু করে বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
Loading...