ঘোড়াঘাটে মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ

বর্তমান খবর,ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় পূর্ব-শত্রুতার জেরে মারপিটের ঘটনায় মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ উঠেছে।

মামলার বাদী ও এজাহার সূত্রে জানা যায়, বিগত রবিবার (১৮এপ্রিল) বিকেলে ঘোড়াঘাট উপজেলার চৌড়িয়া পশ্চিমপাড়া এলাকার মামুনুর রশিদের সাথে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে একই এলাকার আতাউর রহমান (৫০), নওশাদ মিয়া (৪৮), ওয়াহেদ আলী (৩২),আবুল বাশার (২০), সানজিদ ইসলাম (২২) ও এমদাদুল মাস্টার (৫৮) বাড়ির পাশে লাগানো ইউক্লিপটাস গাছ কাটতে থাকে। এতে মামুনুর রশিদ বাধা দিতে গেলে বিবাদীপক্ষ আগে থেকেই নিয়ে আসা দেশীয় অস্ত্র দ্বারা তাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করতে থাকে।

এ সময় তার আতœচিৎকারে ভাই, ভাবি ও ভাতিজা এগিয়ে আসলে তারা তাদেরকেও মারপিটে গুরুতর রক্তাক্ত জখম করে ও তার ভাবিকে শ্লীলতাহানি করে এবং একপর্যায়ে তার গলায় থাকা দুই ভড়ি ওজনের স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় মামুনুর রশিদ চিকিৎসাধীন থাকা অবস্থায় বাদী হয়ে তার ভাতিজা সফিকুল ইসলামের মাধ্যমে ঘোড়াঘাট থানায়
এজাহার দাখিল করলে বৃহস্পতিবার (২২ এপ্রিল) একটি মামলা রুজু হয়। এরপর থেকেই বিবাদীপক্ষের লোকজন বাদীপক্ষকে নানা ভাবে হুমকি দিয়ে আসছে।

বর্তমানে বাদীপক্ষকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভয়ভীতি ও হুমকিতে নিরাপত্তা হীনতায় বাদীপক্ষের লোকজন উর্ধতন কতৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।

আরও পড়ুন
Loading...