ঘোড়াঘাটে ফেন্সিডিলসহ নারী সাংবাদিক ও তার স্বামী গ্রেফতার

বর্তমান খবর,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুইজন মাদক পাঁচারকারী ও মাদক পাঁচারে ব্যবহৃত একটি ইয়ামাহা ফেজার মোটর সাইকেল আটক করেন ঘোড়াঘাট থানা পুলিশ। ধরা পরার পর উক্ত নারী সে সময় নিজেকে দৈনিক সরেজমিন বার্তা, হাওড় বার্তা এবং সত্যের বাণী পত্রিকার প্রতিনিধি হিসাবে পরিচয় প্রদান করে।

আটককৃত আসামীরা হলো হাকিমপুর (হিলি) উপজেলার দক্ষিন বাসুদেবপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে মুন্না আলী বিহারী শামিম (৪৪) আপর জন মৃত আফজাল বিশ্বাস এর মেয়ে শাপলা বেগম সৃস্টি (৩৫)। তারা উভয়ই স্বামী-স্ত্রী।

পুলিশ জানায়, শনিবার (১ মে) সকাল অনুমানিক ৬:৪৫ ঘটিকায় দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিনের নেতৃত্ব এসআই হাবিবুর রহমান,এসআই জিয়াউর রহমান, এস আই মতিউর রহমান, এসআই আবির দেবনার্থ ও এএসআই সারোয়ার জাহানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দিনাজপুর- গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে খেতাব মোড় নামক স্থানে চেকপোস্ট স্থাপন করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সুকৌশলে একটি মোটরসাইকেল উল্টা দিকে ঘুরিয়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ ধাওয়া করে মোটরসাইকেল টিকে উপজেলার বলাহার বাজার সংলগ্ন এলাকায় আটক করে তাদের তল্লাশি করে শাপলা বেগম
এর ব্যাগে ৩৫ বোতল এবং মোটরসাইকেলের পিছনে বিশেষ কায়দায় বস্তায় মধ্যে রাখা ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এই মাদকের চালান বগুড়া বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও নিজ হেফাজত ও বহন আইনে মামলা রুজু করা হয়েছে এবং খুব তাড়াতাড়ি গ্রেফতারকৃত আসামীদের কে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন
Loading...