Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

ঘোড়াঘাটে চোরাই গরু উদ্ধারসহ আটক-৪

0 ৫৯

বর্তমান খবর,দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ৩ টি চোরাই গরু উদ্ধারসহ ৪ জনকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। গত রবিবার (১৮ জুলাই) রাতে ঘোড়াঘাট পৌর এলাকার কালুপুকুর তিনমাথা মোড়ে চেকপোস্ট স্থাপন করে তাদের আটক করে পুলিশ। এ ঘটনায় গরুর মালিক আরাফাত হোসেন রবিন বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন।

পুলিশ জানায়, ঘোড়াঘাট পৌর এলাকার দক্ষিণ নয়াপাড়া গ্রামের মোঃ মিজানুর রহমানের ছেলে আরাফাত হোসেন রবিন গত রবিবার রাতে তার পালিত ৩ টি গরু গোয়াল ঘরে রেখে ঘুমিয়ে পরে। এরপর রাত ১০ টায় ঘুম থেকে জেগে দেখেন তার ঘরে গরু নেই ও বাড়ির মূল দরজা খোলা। এ সময় অনেক খোঁজ করার পরেও না পেয়ে ঘোড়াঘাট থানায় ফোন করলে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিনের নেতৃত্বে উপ-পরিদর্শক জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বিভিন্ন সড়কে চেকপোস্ট বসিয়ে ১৯/০৭/২০২১ রাত ০১.১৫ ঘটিকায় ৩ টি গরু উদ্ধারসহ ৪ জন কে আটক করা হয়।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি পিক আপ জব্দ করা হয়েছে। যাহার নং- ঠাকুরগাঁও – ন- ১১-০০১৭। আটককৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আব্দুল জোব্বারের ছেলে মুন্না রহমান (২০) ও একই এলাকার মৃত রুহুল আমীনের ছেলে জাকির হোসেন (২৫), সামসুল ইসলামের ছেলে জনি (২৫), নজরুল ইসলামের ছেলে রাজু ইসলাম (২৮)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান,আটককৃতদের গরু চুরির মামলায় গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.