ঘোড়াঘাটে ইজিবাইক ভর্তি নেশা জাতীয় এমকেডিল সহ চালক আটক

বর্তমান খবর,দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ইজিবাইক ভর্তি ফেন্সিডিলের বিকল্প নেশা জাতীয় ১৬৪ বোতল এমকেডিল সহ চালককে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যায় ঘোড়াঘাট ত্রিমহনী লোহার ব্রীজের প্রবেশ মুখে তল্লাশী চালিয়ে, গাইবান্ধা পলাশবাড়ী নুনিয়াগাড়ির মৃত আফসার আলীর ছেলে মোঃ নুরুল ইসলাম (৪০) কে ইজিবাইক ভর্তি নেশা জাতীয় এমকেডিলসহ আটক করে থানা পুলিশ। এ সময় ইজিবাইকে থাকা আরো দুজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

পুলিশ জানায়, মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে ঘোড়াঘাট-পলাশবাড়ী ত্রিমহনী লোহার ব্রীজের প্রবেশ মুখে তল্লাশী সময় পুলিশ সদস্যরা ইজিবাইকটি থামানোর নির্দেশ দিলে গাড়ির গতি থামিয়ে চালক ও সঙ্গে থাকা দুইজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ সদস্যরা চালক কে আটক করে এবং অপর দুই জন পালিয়ে যায়। পরে ইজিবাইক থেকে তল্লাশী চালিয়ে নেশা জাতীয় ১৬৪ বোতল এমকেডিল মাদক উদ্ধার করে এবং ইজিবাইকটি জব্দ করে পুলিশ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক শুক্রবার (৯ জুলাই) সকালে দিনাজপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
Loading...