Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

গড়গড়িয়া বাজার জামে মসজিদের শুভ উদ্ভোধন

0 ১৩৪

বর্তমান খবর,নিজস্ব প্রতিনিধি,শ্রীপুর-গাজীপুর :
গাজীপুরের শ্রীপুর উপজেলাধীন পৌর এলাকা গড়গড়িয়া মাষ্টারবাড়ি পুরাতন বাজার জামে মসজিদ এর শুভ উদ্ভোধন করেন গাজীপুর ৩ আসনের মাননীয় সাংসদ ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা ইকবাল হোসেন সবুজ এমপি।

শুক্রবার সোয়া বারোটার দিকে মাষ্টারবাড়ি পুরাতন বাজার জামে মসজিদে জুমা নামাজের মধ্যদিয়ে শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম। পৌরসভার বার বার নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান,আমজাদ হোসেন বিএ,প্যানেল মেয়র শ্রীপুর পৌরসভা,উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ শামসুল আলম প্রধান,আওয়ামীলীগ নেতা মাসুদ আলম ভাঙ্গী,পৌর আওয়ামিলীগ সভাপতি সিরাজুল ইসলাম,পৌর আওয়ামিলীগ সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা,উপজেলা আওয়ামী যুবলীগ নেতা রাশেদুল হাসান রাশেদ,সহ স্থানীয় নেতারা। এ সময় উপস্থিত থাকা বক্তারা মসজিদ নির্মানের ফজিলত সম্পর্কে আলোচনা করেন।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

এমপি ইকবাল হোসেন সবুজ বলেন,২০১৪ সালে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার অনুযায়ী প্রতিটি জেলা ও উপজেলায় একটি উন্নত মসজিদ নির্মানে প্রতিশ্রুতি বাস্তবায়নের অংশ হিসেবে সরকার সারা দেশে ৮ হাজার ৭২২ কোটি টাকা ব্যয়ে ৫৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের উদ্যোগ গ্রহণ করে।তার মধ্যে ৫০ টি মসজিদের শুভ উদ্ভোধন করা হয়েছে ।

একজন সংসদ সদস্য ও আওয়ামিলীগের কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের লক্ষকে বাস্তবায়ন করার লক্ষেই উন্নয়নমুলক কাজেরই অংশ মাএ। তা ছাড়া বাংলাদেশর প্রতিটি জেলা- উপজেলায় ধর্মপ্রান মুসলমানদের নামাজের ঘর মসজিদ নির্মান কাজ অভ্যাহত থাকবে।

মন্তব্য করুন

Your email address will not be published.