গ্যালাক্সি এ৩২ -এর নতুন সংস্করণ উন্মোচন করলো স্যামসাং

বর্তমান খবর : প্রযুক্তিপ্রেমীদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ার পর, ক্রেতাদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করার লক্ষ্যে স্যামসাং বাংলাদেশ সম্প্রতি গ্যালাক্সি এ৩২ (৮/১২৮ জিবি) -এর একটি নতুন সংস্করণ উন্মোচন করেছে।

শক্তিশালী পারফরমেন্সের পাশাপাশি গ্রাহকরা যাতে প্রয়োজন অনুসারে ফাইল স্টোরেজ করার স্বাধীনতা উপভোগ করতে পারেন, সেজন্য ফোনটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সুবিধা। হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত এ৩২ এর শক্তিশালী সফটওয়্যার, স্টাইলিশ ডিজাইন এবং ব্যাটারি একে গেমারদের কাছে অতুলনীয় করে তুলেছে।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা ইতিপূর্বে গ্যালাক্সি এ৩২ -এর আরেকটি সংস্করণ এনেছিলাম, যা স্মার্টফোন ব্যবহারকারীদের মাঝে বেশ জনপ্রিয় হয়েছিল। তাদের আগ্রহের কথা বিবেচনা করে, আমরা এ৩২ (৮/১৩২ জিবি) -এর নতুন আরেকটি সংস্করণ উন্মোচন করেছি,যাতে করে ক্রেতারা কোনো প্রতিবন্ধকতা ছাড়াই অনায়াসে তাদের প্রযুক্তিগত সকল চাহিদা পূরণ করতে পারেন।’

অসাধারণ ডিজাইনের সাথে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড স্ক্রিন ও ইনফিনিটি-ইউ ডিসপ্লেযুক্ত ফোনটি ১৭০-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল প্রদান করে। ডিভাইসটির স্ক্রিন উচ্চ কনট্রাস্টযুক্ত ও দিনের আলোতে স্বাচ্ছন্দ্যে দেখার অভিজ্ঞতা দেয়। ৯০ হার্টজ রিফ্রেশ রেট থাকায় ব্যবহারকারীরা এতে মসৃণ স্ক্রলিং ও ট্রানজিশন সুবিধা উপভোগ করতে পারবেন।

ব্যবহারকারীদের ঝামেলাহীন স্মার্টফোন অভিজ্ঞতা দিতে স্মার্টফোনতি দ্রুতগতির ওয়েব ব্রাউজিং, গেমিং এবং ভিডিও অভিজ্ঞতা প্রদান করে। যারা জীবনের প্রতিটি মুহূর্ত ক্যামেরাবন্দি করতে পছন্দ করেন, তাদের জন্য স্যামসাং এর ক্যামেরা আপগ্রেড করেছে। গ্যালাক্সি এ৩২ -এর ৬৪ মেগা পিক্সেলের উচ্চ রেজ্যুলেশনের প্রাইমারি ক্যামেরার সাথে ৮ মেগা পিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা ও ৫ মেগা পিক্সেল ম্যাক্রো লেন্সের সাহায্যে ব্যবহারকারীরা অনায়াসে ঝকঝকে ছবি ও ভিডিও ধারণ করতে পারবেন।

এছাড়া, এর ২০ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়ে তোলা সেলফি তাৎক্ষণিকভাবে আপলোড দেয়া যাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর থাকায় গ্যালাক্সি এ৩২ গেমপ্রিয়দের জন্য চমৎকার একটি ডিভাইস হতে পারে। এআই ভিত্তিক গেম বুস্টারের সাথে শক্তিশালী প্রসেসর গেমপ্রিয়দের উন্নত গেমিং পারফরমেন্স উপহার দেয়।

এছাড়া, এতে ১৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি থাকায় কোনো ঝামেলা ছাড়া সারাদিন স্মার্টফোনটি ব্যবহার করা যায়। স্মার্টফোনটির অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সিকিউর ফোল্ডার এবং বিশাল স্টোরেজ সুবিধা, যা নিশ্চিতভাবে ব্যবহারকারীদের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করবে।

চমকপ্রদ এই ডিভাইসটি মাত্র ২৭,৯৯৯ টাকায় আকর্ষণীয় মূল্যে বাজারে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন
Loading...