গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পেল একটি অত্যাধুনিক নতুন অ্যাম্বুলেন্স

বর্তমান খবর,গোলাপগঞ্জ প্রতিনিধি:
রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধিনে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অত্যাধুনিক শীতাতপ নিয়ন্ত্রিত একটি নতুন অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাবেক শিক্ষামন্ত্রী স্থানীয় সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ এক ভার্চুয়াল সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।

ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা সুদর্শন সেন, সিলেট জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার শাহিনূল ইসলাম শাহিন, জুনিয়র মেডিসিন কনসালটেন্ট ডাক্তার নবিন্দ চৌধুরী, জুনিয়র অর্থোপেডিক কনসালটেন্ট ডাক্তার প্রদীপ চেীধুরীসহ আরো অনেকে।

অনুষ্ঠানে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা স্বাস্থ্যসেবা দেশের তৃণমূল পর্যায়ে জনগণের দোর গোড়ায় পৌঁছে দেয়ার জন্য প্রত্যেকটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি চিকিৎসার জন্য বিশেজ্ঞ চিকিৎসক নিয়োগ দিয়েছেন। প্রধানমন্ত্রীর প্রদানকৃত অত্যাধুনিক অ্যাম্বুলেন্সটি যাতে রোগীর পরিবহনে সঠিকভাবে ব্যবহার হয় সে বিষয়ে নজর রাখতে হাসপাতাল কর্তৃপক্ষকে পরামর্শ দেন।

তিনি আরোও বলেন, উপজেলার প্রতিটি মানুষকে করোনা ভ্যাকসিনের আওতায় আনতে প্রয়োজনীয় প্রদক্ষেপ ও হাসপাতালে ভর্তি রোগীদের ঠিকমত চিকিৎসাসেবা নিশ্চিত করতে নিয়োজিত ডাক্তারদের নির্দেশ দেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, নতুন অ্যাম্বুলেন্সটির মাধ্যমে রোগীদের স্বাস্থ্যসেবা এখন নিশ্চিত করা যাবে। বর্তমানে হাসপাতালে যে দুটি এ্যাম্বুলেন্স রয়েছে সেগুলো দিয়ে যে কোন জরী রোগীকে দেশের যে কোন বড় হাসপাতালে দ্রুত সময়ে নেয়া সম্ভব হবে। এতে করে সরকারি হাসপাতালের প্রতি সাধারণ মানুষের আস্থা কয়েকগুন বেড়ে যাবে এবং বৃদ্ধি পাবে হাসপাতালের চিকিৎসা সেবার মানও।

আরও পড়ুন
Loading...