গোলাপগঞ্জে লকডাউন নিশ্চিতকরণে উপজেলা প্রশাসনের অভিযান

বর্তমান খবর,গোলাপগঞ্জ(সিলেট)প্রতিনিধি:
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনে শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ রাখার নির্দেশ থাকলেও গোলাপগঞ্জে লকডাউন অমান্য করে অবৈধ ভাবে শপিং সেন্টার খুলা রাখা,মাস্ক ছাড়া বাইরে ঘুরাফেরা করায় ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩টি মামলা হয়েছে।

এ সময় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারের বিভিন্ন স্থানে মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও স্বাস্থ্যবিধি সঠিক ভাবে প্রতিপালনে পরিচালিত মোবাইল কোর্টে এই মামলা ও জরিমানা আদায় করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)অনুপমা দাস জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনে উপজেলায় মাস্ক পরিধান নিশ্চিত করণসহ স্বাস্থ্যবিধি সঠিকভাবে মান্য করতে প্রচারণার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

তিনি আরোও বলেন,অভিযানে সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান এবং স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ। করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

আরও পড়ুন
Loading...