খাদ্যের সন্ধানে জয়পুরহাট সদর থানার ওসির বাসভবনের ছাদে ক্ষুধার্ত হনুমানের অবস্থান

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট সদর থানার ওসির বাসভবনের ছাদে খাদ্যের সন্ধানে ক্ষুধার্ত এক মুখপোড়া হনুমানের অবস্থান করতে দেখা গিয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) ক্ষুধার্ত মুখপোড়া হনুমানটি খাবারের সন্ধানে বিভিন্ন বসতবাড়ি,দোকানপাটে,গাছে গাছে ঘোরাফেরা করে অবশেষে জয়পুরহাট সদর থানার ভিতরে ওসির বাসভবনের ছাদে অবস্থান করলে ঘটনার খবর পেয়ে ওসি এ,কে, এম আলমগীর জাহান তার বাড়ির ছাদে গিয়ে দ্রুত উক্ত ক্ষুধার্ত হনুমানটির খাবারের ব্যবস্থা করেন। এমনকি তার জন্য পর্যাপ্ত পরিমান বিভিন্ন ধরণের ফল তিনি অবস্থানরত ক্ষুধার্ত হনুমানটির জন্য রেখেছেন।

উল্লেখ্য,ইতিপূর্বে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় গাছের ডালে,বসতবাড়ীর ছাদে কয়েকটি হনুমানের দেখা মিললে উচ্ছুক জনতার ভির জমে এবং চাঞ্চল্যের সৃষ্টি হয়।
প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মূলত খাবারের সন্ধানেই হনুমানটি লোকালয়ে প্রবেশ করেছে।

এ বিষয়ে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ, কে, এম আলমগীর জাহান এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, সকালে হনুমান টি বিভিন্ন জায়গায় ঘোড়াঘুড়ি করে অবশেষ আমার বাসভবনের ছাদে এসে অবস্থান নিলে আমি তার জন্য সকল প্রকার ফল কিনে ছাদে রেখেছি সে ফল গুলো খাচ্ছে খাওয়া শেষ হলে। হনুমানটি আবারও বিভিন্ন গাছে গাছে ঘুরে আমার ছাদেই এসেই বিশ্রাম করছে।

তিনি আরও জানান অবস্থানরত হনুমানটির বিশ্রাম করার জন্যও আমার ছাদে একটি আসন বানিয়ে দিয়েছি বলে ওসি বলেন এ ক্ষুধার্ত হনুমানের বিষয়ে জয়পুরহাট সদর উপজেলা ফরেস্ট অফিসার আবু রায়হানকে আমি অবহিত করলে তিনি আমাকে জানান উর্দ্ধতন কর্তপক্ষের সাথে কথা বলে দ্রুত হনুমানটির প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন
Loading...