ক্রেতাদের সুবিধায় সকল পণ্যে ওয়্যারেন্টি সেবার সময়সীমা বাড়িয়েছে স্যামসাং

বর্তমান খবর : গত ৫ এপ্রিল থেকে শুরু হওয়া লকডাউনে যেসব স্যামসাং পণ্যের মেয়াদ শেষ হবে, ক্রেতাদের সুবিধা বিবেচনায় সেসব পণ্যের ওয়্যারেন্টি সেবার সময়সীমা বাড়াচ্ছে স্যামসাং বাংলাদেশ। লকডাউন যেদিন শেষ হবে,ওইদিন থেকে অতিরিক্ত ১৪ দিন ওয়্যারেন্টি সেবার সময় বাড়বে।

কোভিড-১৯ -এর সংক্রমণ এবং এ ভাইরাসের কারণে মৃত্যু কমাতে সরকার দেশজুড়ে লকডাউন আরোপ করে। লকডাউন চলাকালে চলাফেরায় বিধি-নিষেধের কারণে ক্রেতারা ওয়্যারেন্টি সেবা গ্রহণ করতে পারছেন না। তাই, ক্রেতাদের এ সমস্যা লাঘবে এবং তাদের জীবনযাত্রাকে আরও স্বাচ্ছন্দ্যপূর্ণ করতে ওয়্যারেন্টি সেবার সময় বাড়িয়েছে স্যামসাং। লকডাউন যেদিন শেষ হবে সেদিন থেকে আবার ওয়্যারেন্টির সময় শুরু হবে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক হোয়ানসাং উ বলেন, ‘দেশ ও দেশের নাগরিকরা কোভিড-১৯ বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ দেশব্যাপী বিপর্যয় সৃষ্টি করেছে। এ অবস্থায়, মানুষ এমনিতেই নানা বিষয় নিয়ে দুশ্চিন্তার মধ্যে রয়েছেন, এ সময়ে আমরা চাই না ক্রেতারা ওয়্যারেন্টির সময় শেষ হয়ে যাওয়া নিয়ে চিন্তা করুক।

এজন্য, কিছুটা হলেও তাদের দুশ্চিন্তা কমাতে এবং তাদের জীবনকে আরও সহজ করে তুলতে আমরা ওয়্যারেন্টির সময় বাড়াতে পেরে আনন্দিত। আমাদের বিশ্বাস, ক্রেতারা এর থেকে উপকৃত হবেন। এ প্রতিকূল অবস্থায়, আমরা সবাইকে বাসায় থেকে নিরাপদ ও সুস্থ থাকার অনুরোধ জানাই।‘ গত বছর সাধারণ ছুটি চলাকালেও স্যামসাং এর সকল পণ্যে ওয়্যারেন্টি সেবার সময় বাড়িয়েছিলো।

আরও পড়ুন
Loading...