Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

কুড়িগ্রামে আইনজীবীসহ ৩ মাদক সেবনকারী আটক

0 ৬৯

বর্তমান খবর,কুড়িগ্রাম প্রতিনিধিঃ  কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের সামনে থেকে এক আইনজীবীসহ ৩ মাদক সেবনকারীকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ এপ্রিল) দিবাগত রাত পৌনে ২টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- এডভোকেট আলমগীর হোসেন এবং তার সহযোগী আসাদুজ্জামান সবুজ ও মোস্তাক হোসেন। আলমগীর হোসেন পৌর এলাকার কালে প্রফেসর পাড়ার মৃত ওসমান গণির ছেলে। তিনি কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী ও সাবেক সহকারী পিপি।

Related Posts

ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত-৫

আসাদুজ্জামান সবুজ কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ এলাকার মৃত মাহবুব জামান তোতার ছেলে এবং মোস্তাক হোসেন ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকার মৃত নাজমুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার গভীর রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মূল ফটকের কাছ থেকে তাদের মাদক গ্রহণ করার সময় আটক করা হয়। পরে তল্লাশি করে ১০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এদের মধ্যে সবুজ পেশাদার মাদকসেবী। তাকে এর আগেও ইয়াবাসহ আটক করা হয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আর আলমগীর হোসেন নিজেকে কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী বলে দাবি করেছেন।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার জানান, গভীর রাতে হেরোইন সেবন করার সময় তিনজনকে আটক করা হয়েছে। আলমগীর নামে একজন নিজেকে আইনজীবী দাবি করেছিলেন। তবে কোনো কার্ড দেখাতে পারেননি তিনি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্ততি চলছে।

মন্তব্য করুন

Your email address will not be published.