কুমিল্লা – ৫ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদকের নির্বাচনী শোডাউন

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লা ৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া)আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলার দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রায় পাঁচ সহস্রাধিক মোটরসাইকেল ও প্রায় দুই শতাধিক গাড়ি বহর সহ প্রায় ৩০ হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ নিয়ে বিশাল শোডাউন ও ব্যাপক গণসংযোগ করেন।

মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ক্যান্টনমেন্ট এলাকা থেকে শোডাউনটি বের হয়ে বুড়িচং ও ব্রাহ্মণপাড়ার গুরুত্বপূর্ণ সড়কগুলোতে প্রদক্ষিনের সময় নেতাকর্মীদের স্লোগানে মুহূর্তের মধ্যে আশেপাশের এলাকা প্রকম্পিত হয়ে ওঠে। শোডাউনে আসা রাজনৈতিক ও সাধারণ জনগনের হাতে ব্যানার ফেস্টুন নিয়ে দেয়া ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ শ্লোগানে মুখরিত সমাবেশস্থল ও এর আশপাশের এলাকা।

শোডাউনে নেতাকর্মীরা ‘জয় বাংলা,জয় বঙ্গবন্ধু’। আমার ভাই,তোমার ভাই রুমি ভাই,রুমি ভাই ইত্যাদি শ্লোগান দেয়। শোডাউন ও গণসংযোগে দলের হাজার হাজার নেতাকর্মী সমর্থকরা শ্লোগান ও যোগদান করে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জননেতা এহতেশামুল হাসান ভূঁইয়া রুমিকে সমর্থন করে। এ সমর্থনের একটি মাত্র কারণ নৌকার প্রত্যাশী জননেতা এহতেশামুল হাসান ভূঁইয়া রুমিকে ভালোবাসার টান।

এ শোডাউনকে ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে ছিলেন। শোডাউনে হোন্ডা ও গাড়ি বহরের কারণে বুড়িচং ও ব্রাহ্মণপাড়া সড়কে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত যানচলাচলের বিঘ্ন ঘটে।

এ সময় জনসাধারণের উদ্দেশ্য তিনি বলেন,মহান আল্লাহ তায়ালা সৃষ্টির প্রথম মানব আদম ও হাওয়া (আঃ) কে সৃষ্টি করে বেহেশতে রেখেছিলেন তারপর পৃথিবীতে পাঠিয়ে পরে আবারও বেহেশতে ফিরে আনবেন। আমরা প্রত্যেকটা মানুষই মাটির তৈরী তাই আমাদেরকেও একদিন এ মাটির মাঝেই ফিরে যেতে হবে। বুড়িচং ও ব্রাহ্মণপাড়া হচ্ছে আমার সর্বশেষ ঠিকানা একদিন আমাকেও এ মাটির মাঝে ফিরে যেতে হবে।

আমি হয়ত পড়ালেখার কারণে,রাজনৈতিক কারনে এমনকি ব্যবসার জন্য ঢাকায় থেকেছি যখনই জনগণ আমাকে ডেকেছে সঙ্গে সঙ্গে আমি তাদের পাশে এসে দাঁড়িয়েছি এবং আমার সর্বসাধ্য অনুযায়ী মানুষকে সহযোগীতা করেছি। আজ আপনাদের হাজার হাজার উপস্থিতি আমাকে বুঝিয়ে দেয় আপনারা কতটুকু আমাকে ভালবাসেন।

এ সময় তিনি জনসম্মুখে ওয়াদা করে বলেন,আমি আপনাদের সবাইকে কথা দিচ্ছি জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিক বা না দিক আমি সুখে দুঃখে সবসময় আপনাদের পাশে থাকব ইনশাল্লাহ।

এ সময় তিনি শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন,এ আসনের পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য,সাবেক সফল আইনমন্ত্রী,সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা জনাব আব্দুল মতিন খসরু তিনিই আমার আদর্শ। তিনিই শিখিয়েছেন রাজনীতিতে জয় পরাজয় থাকবেই, কিন্তু মানুষের ভালবাসার মাঝে ও মানুষকে সেবা প্রদানের ক্ষেত্রে কোন পরাজয় নেই।

উল্লেখ্য,শোডাউন শেষে সমাবেশটি ব্রাহ্মণপাড়া হাই স্কুল মাঠে জড় হলে ব্রাহ্মণপাড়া উপজেলার ১নং মাধবপুর ইউনিয়ন,২নং শিদলাই ইউনিয়ন,৩নং চান্দলা ইউনিয়ন, ৪নং শশীদল ইউনিয়ন,৫নং দুলালপুর ইউনিয়ন,৬নং ব্রাহ্মণপাড়া (সদর)ইউনিয়ন ,৭ নং সাহেবাবাদ ইউনিয়ন এবং ৮ নং মালাপাড়া ইউনিয়নের সকল রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারন জনগণ উপস্থিত হয়ে ব্রাহ্মণপাড়া বাজারে বিশাল পথসভার মাধ্যমে সারাদিনের কর্মসূচি শেষ হয়।

আরও পড়ুন
Loading...