কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ আটক -৩

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের চৌকস কর্মকর্তা এসআই শাহিন কাদির এর নেতৃত্বে পৃথক দুটি অভিযান চালিয়ে গাঁজা ও বিপুল পরিমান ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়,রোববার রাত ৮ টার দিকে সদর দক্ষিন উপজেলার রামপুর থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দাউদকান্দি উপজেলার পশ্চিম হুগলিয়া গ্রামের হারুনুর রশিদের ছেলে আনিস ও একই উপজেলার দয়াপাড়া গ্রামের ফজলু মিয়ার ছেলে মাইনুদ্দিন কে ১০ কেজি গাঁজা সহ আটক করা হয়। একই টিম সোমবার ভোর রাতে সদর দক্ষিন উপজেলার ভাটপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে একই উপজেলার দরিবঠগ্রামের সোলেমান এর ছেলে সাব্বির হোসেন কে ২০০ বোতল ফেন্সিডিল সহ অাটক করা হয়েছে। আটককৃত মালামাল এর মূল্য কয়েক লক্ষ টাকা। আটককৃতদের বিরুদ্ধে সদর দক্ষিন মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার এস অাই শাহীন কাদির জানান,কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার) মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন,জেলা পুলিশ সুপার এর ঘোষনাকে বাস্তবে রূপদানের লক্ষ্যে নিয়মিত অভিযানের অংশ হিসেবে সদর দক্ষিন উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা ও ২০০ বোতল ফেন্সিডিল সহ ৩ মাদক কারবারি কে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
Loading...