কুমিল্লায় ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালে ২০ শয্যা করোনা ইউনিটের উদ্বোধন

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লায় করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য কুমিল্লার বুড়িচংয়ের কাবিলায় ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালে ২০ শয্যা করোনা ইউনিটের উদ্বোধন করা হয়েছে।

বুধবার(২১ এপ্রিল)দুপুরে ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন করেন জেলা করোনা প্রতিরোধ কমিটির উপদেষ্টা ও কুমিল্লা সদর আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি।

পরে ফিতা কেটে করোনা ইউনিটের উদ্বোধন করা হয়। এ সময় ইস্টার্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ কলিম উল্লাহের সভাপতিত্ত্বে উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন,ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালনা পরিষদের চেয়ারম্যান ডাঃ শাহ মোঃ সেলিম, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোস্তফা কামাল আজাদ,ইস্টার্ন মেডিকেল কলেজের পরিচালক ডাঃ মুজিবুর রহমান,কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল),সোহান সরকার পিপিএম ,কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ারুল হক, বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোজাম্মেল হক পিপিএম,বুড়িচং উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আবদুছ ছালাম,মোকাম ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক বাবু অরুণ কুমার পাল, যুগ্ম আহবায়ক মোঃ রফিকুল ইসলাম সহ আরও অনেকে।

ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালটিতে ২০ টি বেডের করোনা আইসোলেশন ইউনিট চালু ও যথা শীঘ্রই আইসিও বেড স্থাপন করা হবে বলে জানান হয়।

উল্লেখ্য কুমিল্লা তিনটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট স্থাপনের সিদ্ধান্তের পর প্রথমই ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের করোনা ইউনিট উদ্বোধন করা হল।

আরও পড়ুন
Loading...