কুমিল্লার মুরাদনগরে চোর চক্রের চার সদস্য গ্রেফতার

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি ঃ কুমিল্লার মুরাদনগরে অভিযান চালিয়ে চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুইটি অটোরিক্সা, তিনটি ভ্যান গাড়ি,একটি বাই সাইকেল ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

শনিবার দিবাগত রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন-উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের মোঃ বারু সওদাগরের ছেলে বদিউল আলম (৪০),একই গ্রামের মোঃ গফুর মিয়ার ছেলে নুরুন নবী(২৫),মোঃ বারু সওদাগরের ছেলে খোরশেদ আলম (৩০) ও মহরম আলীর ছেলে সাব্বির হোসেন (২১)।

রবিবার বিকেলে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান সাংবাদিকদের জানান,সম্প্রতি বিভিন্ন সময়ে মুরাদনগর থানা এলাকার পাড়া-মহল্লায় বাড়ি ও দোকানঘর থেকে চুরির ঘটনা ঘটে।

জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্যারের নির্দেশনায় শনিবার দিবাগত রাতে আমিসহ এসআই আবু হেনা মোস্তফা রেজা ও এএসআই হানিফ সঙ্গীয়ফোর্স নিয়ে উপজেলার বাখরনগর এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য বদিউল আলমকে আটক করা হয়।

পরে তার দেয়া তথ্য মতে রবিবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে আরও তিনজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুইটি অটোরিক্সা,তিনটি ভ্যান গাড়ি,একটি বাই সাইকেল ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

আরও পড়ুন
Loading...