কুমিল্লাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বুড়িচং -ব্রাহ্মণপাড়াবাসীসহ কুমিল্লাবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সাজ্জাদ হোসেন বলেছেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া এক একান্ত সাক্ষাতকারে কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন,আজকের এই দিনে আমার প্রিয় নেতা আবদুল মতিন খসরুর রুহের মাগফেরাত কামনা করছি, আল্লাহ যেন প্রিয় নেতাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

তিনি আরও বলেন দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাশত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। তিনি বলেন আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই রহমত, বরকত, ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ্ যেন আমাদের পৃথিবীকে প্রাণঘাতি করোনা ভাইরাসের ভয়াবহ মহামারি থেকে হেফাজত করেন।

আরও পড়ুন
Loading...