Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

0 ১৪৩

বর্তমান খবর,কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল হোসেন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি কালীগঞ্জ বেজপাড়া গ্রামের মৃত সমশের আলী মন্ডলের ছেলে।

মুত্যু কালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মুক্তিযোদ্ধা কালীন সময়ে আবুল হোসেন ভারতের সরণার্থী ক্যাম্পের ট্রেনারের দায়িত্ব পালন করেন এবং পরবর্তী সময়ে কালীগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডারের দায়িত্বও পালন করেন তিনি।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

মৃত্যুকালে তিনি ২ স্ত্রী ৮ সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আগামী কাল মঙ্গলবার সকাল ১১টায় নিজ বাসভবন বেজপাড়াতে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। গত ৩০ এপ্রিল ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলার বেজপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে জাতির এ শ্রেষ্ঠ সন্তানকে গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রাণী সাহা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হেলাল উদ্দিন সর্দার প্রমুখ। রাষ্ট্রীয় সম্মান প্রদানের পর জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনকে।

মন্তব্য করুন

Your email address will not be published.