Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

কালীগঞ্জে উপজেলা প্রাণীসম্পদ দপ্তর এর উদ্যোগে পুষ্টি নিশ্চিতকরণে ভ্রাম্যমানে দুধ ডিম ও মাংস বিক্রয় উদ্বোধন

0 ৭৭

বর্তমান খবর,কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধি ::
ঝিনাইদহ কালীগঞ্জে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণীসম্পদ দপ্তর এর উদ্যোগে দেশব্যাপী করোনা পরিস্থিতিতে জনসাধারণের প্রাণীজ পুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে ন্যায্য মূল্যে ভ্রাম্যমান দুধ ডিম ও মাংস বিক্রয়ের কার্যক্রম রোববার সকাল ১১ টায় কালীগঞ্জ উপজেলা চত্তরে উদ্বোধন করা হয়েছে।

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দীক ঠান্ডু,উপজেলা নির্বাহী অফিসার সূবর্না রানী সাহা,উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা,আতিকুুজ জামান,সমাজসেবা কর্মকর্তা রবিউল ইসলাম সহ কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

সাংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার বলেন,মানুষের পুষ্টির চাহিদা মিটাতে সরকারের এই উদ্যোগ। কালীগঞ্জে ৪ টি স্থানে নায্যমূল্যে দুধ,ডিম ও মাংস বিক্রি করা হবে।

উপজেলা প্রশাসন জানান সকাল ৯ টা থেকে ১০ টা ৩০ মিঃ নিমতলা ষ্ট্রান্ডে,সকাল ১০ টা ৩০ মিঃ থেকে ১২ টা মেইন বাসষ্ট্রান্ডে। বেলা ১২ টা থেকে ১ টা ৩০ মিঃ টে মোবারকগঞ্জ সুগারমিল গেটে ও বেলা ১ টা ৩০ মিঃ থেকে ৩ টা পর্যন্ত কলাহাট মোড়ে এসব স্থানে যথাসময়ে ন্যায্যমূল্যে সবাই ক্রয় করিতে পারিবেন।

মন্তব্য করুন

Your email address will not be published.