Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

কালাইয়ে স্বামীর বেধড়ক মারপিটে স্ত্রীর মৃত্যু-স্বামী পলাতক

0 ৯০

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটের কালাইয়ে স্বামীর বেধড়ক মারপিটে স্ত্রী শাহিনুর বেগম (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধার আগমুহূর্তে কালাই পৌরসভার রেহেনা চাউলকলে এ ঘটনা ঘটে। স্ত্রীর নিহতের পর থেকে স্বামী আজিবর পলাতক রয়েছে। স্বামী-স্ত্রী দুইজনেই রেহেনা চাউলকল চাতালে শ্রমিক হিসেবে কাজ করতেন এবং তাদের বাড়ি গাইবান্ধা জেলার সাঘটা উপজেলার ভুরঙ্গী গ্রামে বলে জানা গেছে।

Related Posts

ঝিকরগাছায় কপোতাক্ষের ওপর নতুন ব্রিজ নির্মাণে…

থানা পুলিশ ও চাতালে বসবাসরত শ্রমিকদের সূত্রে জানা যায়, তাদের দুই ছেলে সন্তান আপন ও পরান মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেমস খেলা নিয়ে দুই ভাইয়ের মাঝে ঝগড়া শুরু হয়। তাদের ঝগড়াঝাঁটির কারণে স্বামী স্ত্রীর মাঝে দ্বন্দের সৃষ্টি হলে একপর্যায়ে স্বামী আজিবর তার স্ত্রী শাহিনুরকে বেধড়ক মারপিট করলে স্ত্রী শাহিনুর জ্ঞান হারিয়ে ফেলে এমন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক জাতীয় দৈনিক বর্তমান খবরকে বলেন,ঘটনাটি শোনার পর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ওসি আরও বলেন পলাতক স্বামী আজিবরকে আটকের জন্য পুলিশি জোড় তৎপরতা চালিয়ে যাচ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published.