কালাইয়ে “স্বপ্ন পূরণ“ সংগঠনের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটে দিনদিন করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় এমন ভয়াবহ পরিস্থিতিতে জীবনের মায়া ত্যাগ করে “সবাই সচেতন হই,স্বাস্থ্যবিধি মেনে চলি” প্রতিপাদ্যকে সামনে রেখে স্বপ্নপূরণ সংগঠনের উদ্যোগে কালাইয়ে সাধারন মানুষের মাঝে মাস্ক ও সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করা হয়েছে।

রবিবার(২৭ জুন) বিকেলে স্বপ্নপূরণ সংগঠনের পক্ষ থেকে সংগঠনটির সভাপতি এম.আই মুরাদের নেতৃত্বে সংগঠনের সকল নেতৃবৃন্দরা কালাই উপজেলার নির্বাহী অফিসার টুকটুক তালুকদারকে সাথে নিয়ে পৌরসভা শহরের বাজারে প্রথম ধাঁপে ২ শত পিস মাস্ক এবং জনসচেতনতা মূলক ২ শত পিস লিফলেট বিতরণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন,জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার কালাই উপজেলার প্রতিনিধি ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাংবাদিক তৌফিকুল ইসলাম তৌহিদ, সংগঠনের সহ-সভাপতি সাব্বির ইসলাম রিসাদ,নাইম, সৈকত, রেজা,রাতুল,রাবেয়া,ইফতিসহ আরও অনেকেই।

সংগঠনটির সভাপতি এম.আই মুরাদ জাতীয় দৈনিক বর্তমান খবরকে বলেন,”সকলের সহযোগীতায় জনসচেতনতার লক্ষে করোনার এমন ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায় জীবনের মায়া ত্যাগ করে আমরা জনগণকে সচেতনতা করতে আমরা রাজপথে নেমেছি।

ইনশাআল্লাহ এ পরিস্থিতে আমরা আছি আমরা থাকবো বলে তিনি আরও বলেন জেলায় করোনার এমন পরিস্থিতিতে খুব শীঘ্রই আক্রান্ত ব্যক্তিদের সহায়তা ও কন্ট্রাক্ট ট্রেসিং টিম গঠনের কাজ চলছে। এমনকি সমাজের বৃত্তবানদের তাদের সংগঠনটির পাশে দাঁড়ানোর আহব্বানও জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার স্বপ্নপূরণ সংগঠনের এমন মহৎ কার্যাক্রমকে কালাই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে জাতীয় দৈনিক বর্তমান খবরকে বলেন,আগামীতে স্বপ্নপূরণ সংগঠনের সকল কার্যক্রমে উপজেলা প্রশাসন সার্বিক সহযোগীতা করবে।

আরও পড়ুন
Loading...