করোনা রোগীদের ফ্রি অক্সিজেন সরবরাহে মানবাধিকার সোসাইটির উদ্যোগ

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি :
করোনায় আক্রান্ত রোগীদের শ্বাসকষ্ট নিবারনে ফ্রিতে অক্সিজেন সেবাদানের উদ্যোগ নিয়েছে জাতীয় মানবাধিকার সোসাইটি, বুড়িচং উপজেলা শাখা।

“মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পাবে না ও বন্ধু?” এই শ্লোগানকে কেন্দ্র করে এমন উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান জাতীয় মানবাধিকার সোসাইটি, বুড়িচং উপজেলা শাখার সভাপতি ও বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন।

বিশিষ্ট সমাজকর্মী ও জাগরণ সংস্থার প্রধান আলীমুল ইসলামের সহযোগিতায় এবং জাতীয় মানবাধিকার সোসাইটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সিনিয়র সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদের দিকনির্দেশনায় করোনায় আক্রান্ত গরীব রোগীদের ফ্রি অক্সিজেন সেবা প্রদানের এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানান জাতীয় মানবাধিকার সোসাইটি, বুড়িচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আবদুল হান্নান রোকন।

কর্মসুচি উদ্বোধনকালে সমাজকর্মী আবু জাফর সাদেক,ছাত্রলীগ নেতা মো. শামীম, মো. কামরুজ্জামান ও মমতাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় সমাজকর্মী সাদেকুর রহমান বলেন,করোনায় আক্রান্তরা অক্সিজেনের অভাবে অনেকেই মৃত্যুবরণ করছে। আর যাদের এই অক্সিজেন কেনার সামর্থ্য নেই, তাদের পাশে আছে জাগরণ সংস্থা ও জাতীয় মানবাধিকার সোসাইটি। অক্সিজেন সিলিন্ডার যাদের লাগবে তাদেরকে বুড়িচং উপজেলা জাতীয় মানবাধিকার সোসাইটির অস্থায়ী অফিস, মা ফাতেমা মন্জিল (উপজেলা গেইটের সাথে) অথবা জাতীয় মানবাধিকার সোসাইটি বুড়িচংয়ের সভাপতি প্রভাষক মো. ইকবাল হোসেনের সঙ্গে (মুঠোফোন-০১৭২৭৭০৮৯৩৪) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন
Loading...