করোনা মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে চলুন – কুড়িগ্রামের এসপি সৈয়দা জান্নাত আরা

বর্তমান খবর,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
করোনা যুদ্ধ জয়ে কুড়িগ্রামে সুপার হিরোর ভূমিকা পালন করছেন জেলা পুলিশের সদস্যরা। অব্যাহত রেখেছেন আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ লকডাউন নিশ্চিতে সচেতনতামূলক কার্যক্রম। একইসঙ্গে চালাচ্ছেন সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিত ক্যাম্পেইন। নির্ধারিত যানবাহন ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেলা পুলিশ তথ্য অনুযায়ী, করোনা সংকট মোকাবেলায় কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের শুরু থেকেই জেলা পুলিশের পক্ষ থেকে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি, প্রচার-প্রচারনা,নিয়মিত বাজার মনিটরিং ও স্বাস্থ্যবিধি নিশ্চিত সহ নানামুখী উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা’র নেতৃত্বে সরকার ঘোষিত লকডাউন কার্যকরে জেলা পুলিশের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করছে।ইতিমধ্যে লকডাউন বাস্তবায়নে শহরের গুরত্বপূর্ণ বাইপাস সড়ক ও বাজারসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেছেন পুলিশ সুপার।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়নের জন্য বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় জেলা পুলিশ মাঠে আছে এবং আগামীতেও থাকবে।

তিনি আরো বলেন, করোনাভাইরাস নিয়ন্ত্রণসহ সরকারি নির্দেশনা শতভাগ বাস্তবায়ন করা হবে। অন্য কোন নির্দেশনা না আসা পর্যন্ত বর্তমানে যে নির্দেশনা দেওয়া হয়েছে সেটি বাস্তবায়ন করা হচ্ছে। স্বাস্থ্যবিধি না মানলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বিনা প্রয়োজনে কেউ রাস্তায় বের হবেন না।লকডাউন কার্যকরে সকল জন-সাধারনের সহযোগিতা কামনা করেন পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন
Loading...