Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

করোনাভাইরাসের টিকা নিতে খালেদা জিয়ার নিবন্ধন

0 ৫৯

বর্তমান খবর : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনাভাইরাসের টিকা নিতে নিবন্ধন করেছেন। বৃহস্পতিবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘সুরক্ষা’ ওয়েবসাইটে গিয়ে টিকার জন্য নিবন্ধন ফরম পূরণ করেন তিনি। নিবন্ধন ফরমে উল্লিখিত মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে টিকা দেওয়ার তারিখ জানানো হয়ে থাকে। তবে এখন পর্যন্ত এ এসএমএস পাননি বিএনপি নেত্রী।

বিষয়টি নিশ্চিত করে দলটির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, বিএনপি চেয়ারপারসন মহাখালীর ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে টিকা নেবেন।

Related Posts

মধ্যরাতে অসহায় ভাসমান মানুষের মাঝে স্বেচ্ছাসেবক…

ডা. জাহিদ বলেন, নেত্রী (খালেদা জিয়া) এমনিতে হৃদরোগ, কিডনি, ফুসফুসের নানা জটিলতায় অসুস্থ। তার অবস্থা আগের মতোই। তিনি দেশের বয়োজ্যেষ্ঠ নাগরিক, জনপ্রিয় রাজনৈতিক নেত্রী ও তিনবারের প্রধানমন্ত্রী। উনি কোথাও গেলে ব্যাপক জনসমাগম ঘটে। সেক্ষেত্রে তার টিকা বাসায় দেওয়া যায় কি-না সে বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বিবেচনায় নেওয়া উচিত বলে আমি মনে করি।’

সম্প্রতি ৭৫ বছর বয়সী খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছিলেন। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ৫৪ দিন চিকিৎসার পর গত ১৯ জুন রাতে তিনি গুলশানের বাসায় ফেরেন। পুরোপুরি সুস্থ না হলেও দেশে করোনার ডেলটা ধরনের সংক্রমণের মধ্যে ঝুঁকি এড়াতে তাকে বাসায় নেওয়া হয়। বর্তমানে তিনি বাসাতেই আছেন। এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে তার করোনা পরবর্তী চিকিৎসা চলছে।

মন্তব্য করুন

Your email address will not be published.