সর্বোচ্চ মাদক উদ্ধার করা এসআই মোস্তাফাকে পুরস্কৃত করলেন-পুলিশ সুুপার মাছুম আহাম্মদ ভূঞা

বর্তমান খবর,জয়পুরহাট,প্রতিনিধি :
গত মে মাসে অনুষ্ঠিত জেলা পুলিশ সুপারের মাসিক কল্যাণ সভায় জেলার পাঁচবিবি থানার উপ-পরির্দশক (এসআই) গোলাম মোস্তফা কঠোর পরিশ্রম করে জেলায় সর্বোচ মাদক উদ্ধারকারী অফিসার হিসাবে নির্বাচিত করেছেন জেলা পুলিশ সুুপার মাছুম আহাম্মদ ভূঞা-(পিপিএম)। জয়পুরহাট জেলার মধ্যে সর্বোচ্চ মাদক উদ্ধার করাসহ মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করার কারণে তাকে পুরস্কৃত করা হয়।

জানা যায়,এসআই গোলাম মোস্তাফা তার দক্ষতায় বিভিন্ন কৌশলসহ পৃথক পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান বিভিন্ন প্রকার নেশা দ্রব্য মাদক উদ্ধার এবং মাদকের সঙ্গে জড়িত বেশকিছু ব্যক্তিদের আটকের জন্য জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা-(পিপিএম) এসআই মোস্তাফাকে জেলার সর্বোচ্চ মাদক উদ্ধারকারী অফিসার হিসাবে তার নাম ঘোষনা করেন। তার এমন দক্ষতাসম্পন্ন কাজের আরও উৎসাহ বাড়াতে পুলিশ সুুপার পুরস্কার হিসাবে তাকে নগদ অর্থ প্রদান করে পুরস্কৃত করেন।

প্রতি মাসের ন্যায় গত মঙ্গলবার জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনিুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় জেলার সর্বোচ্চ মাদক উদ্ধার,মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের আটককারী অফিসার হিসাবে অফিসার (এসআই) গোলাম মোস্তাফা’র নাম ঘোষনা করেন পুলিশ সুুপার মাছুম আহাম্মদ ভূঞা-(পিপিএম)।এর আগেও গত এপ্রিল-২১ মাসেও জেলার সর্বোচ্চ মাদক উদ্ধারকারী অফিসার হিসাবে নির্বাচিত হয়েছিলেন এসআই মোস্তাফা।

উক্ত সভায় উপস্থিত ছিলেন,জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাজ্জাদ হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাঁচবিবি+কালাই সার্কেল) ইশতীয়াক আলম,(সহকারি পুলিশ সুপার শিক্ষানবীস) মেহেদী ইসলাম,সদর থানার অফিসার ইনচার্জ একেএম আলমগীর জাহান, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান,পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব,ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ নীরেন্দ্রনাথ মণ্ডল ও কালাই থানার থানার অফিসার ইনচার্জ সেলিম মালিকসহ জেলা পুলিশের আরও অন্যান্য উর্ধতণ কর্মকর্তাগণ।

আরও পড়ুন
Loading...