এক বেলার হাসির ব্যতিক্রমী ঈদ আয়োজন

বর্তমান খবর,সিলেট প্রতিনিধি :
ঈদের দিনে মানুষ যখন এদিক সেদিক ঘুরাফেরা করছে অথবা আড্ডা অবলোয় দিন অতিবাহিত করছে। সিলেটে একদল তরুণ-তরুণী তখন সব আনন্দ সব আল্লাদকে তুচ্ছ করে নিজের সব সুখটুকু ভাগ করছে রাস্তার অসহায়, দুস্থ মানুষের সাথে।

শুক্রবার (১৪ ম) ঈদের দিনে মুক্ত হাসি সংগঠনের এক বেলার হাসি ব্যতিক্রমধর্মী আয়োজন। সিলেট মহানগরীর ৪১ জন উদ্যোমী তরুণ-তরুণীর স্বপ্ন ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ। সেই ব্রত থেকে অসহায়, দুস্থ মানুষের মুখে খাবার তুলে দিতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে তারা। তারা সকাল থেকে নিজেরাই খাবার তৈরী করেছে এরপর প্যাকেট করে খাবার পৌঁছে দেয় অসহায় মানুষের মাঝে।

তারা খাবারগুলো প্যাকেট করে আম্বরখানা থেকে শুরু করে চৌহাট্টা , রিকাবীবাজার, বন্দরবাজার সহ বিভিন্ন জায়গায় পথশিশু ও ক্ষুধার্ত মানুষ দেখে দেখে ২০০ জনের মধ্যে খাদ্যের বিতরণ করেন। তবে খাবারের প্যাকেট কেনা, যাতায়াতসহ আনুষঙ্গিক খরচ মেটাতে তারা নিজেরা নিজেরা চাঁদা তুলে এ মহতি সেবার আয়োজন করে।

মুক্ত হাসি সংঘঠনের সদস্য যারা খাদ্য বিতরণ করেছেন তারা হলেন শ্রাবণী গোস্বামী শুচি,আঁখি আচার্য্য, দেবামীষ দেবু, অজয় চক্রবর্তী,সুমন আহমেদ,সুজিত চক্রবর্তী,রাহুল চক্রবর্তী,সুব্রত দাস শুভ,মঞ্জুরী গোস্বামী ত্রয়ী,অনিক সরকার,সুজিত চক্রবর্তী, রতন চক্রবর্তী,বিনায়েক রয়,অর্পিতা ঊর্মি,মার্চেন্ট পল্লব,অনিন্দ্য,রোদ্র প্রতাপ,আরিফ খান, শান্তা,দেবাশীস দে, কল্লোর চৌধুরী, অভিজিৎ ঘোষ,পুষ্পা চক্রবর্তী,শ্রাবণী ভট্টাচার্য্য তিথি, শাহরিয়ার নাজিম,শ্রেয়া ভট্টাচার্য্য, অসীম দাস দীপ্ত,ইমন আহমেদ বাপ্পী,রূপম চক্রবর্তী, অমিও দেব প্রমুখ।

দুস্থ্যদের মুখে হাসি ফোটাতে সব শ্রেণিপেশার মানুষ এগিয়ে আসবে- এমন প্রত্যাশা মুক্ত হাসি সংঘটনের সদস্যদের।

আরও পড়ুন
Loading...