একই পরিবারের ৫ সদস্য করোনা আক্রান্ত

বর্তমান খবর,ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের মহেশপুরে একই পরিবারে পাঁচ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। বুধবার (১৯ মে) প্রথম তাদের পরিবারের এক সদস্য করোনায় আক্রান্ত হন। পরে আরও দু’জন করোনায় আক্রান্ত হন। সর্বশেষ শুক্রবার (২৮ মে) পরিবারের আরও দুই সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্তরা হলেন,ভারতীয় সীমান্তের কাজিরবেড় ইউনিয়নের বাউলি গ্রামের মাঠপাড়াই গ্রামের শাহাবুল আলম (৬৫),তার স্ত্রী শাহিদা খাতুন ৫৯),মেয়ে বুলবুলি খাতুন (২৭),শাহবুলের ভাই আনিচুজ্জামান ও তার স্ত্রী সাইফুন্নেছা।

হাসপাতালে চিকিৎসাধীন আনিচুজ্জামান বলেন, গত ১৯ মে আমার বড় ভাই শাহাবুল আলম অসুস্থবোধ করায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। তার নমুনা পরীক্ষার পর করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর তার স্ত্রী ও মেয়ে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।

তিনি আরও বলেন, দুইদিন আগে আমি ও আমার স্ত্রী অসুস্থ হলে হাসপাতালে গিয়ে নমুনা দেই। শুক্রবার সকালে আমাদেরও করোনা পজিটিভ রিপোর্ট আসে। এখন চিকিৎসকের পরামর্শে সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিশেষ ইউনিটে ভর্তি রয়েছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আকবার নেওয়াজ বলেন, একই পরিবারের পাঁচজন করোনা ইউনিটে ভর্তি রয়েছে। গত ১৯ মে কয়েক দফায় তারা হাসপাতালের এসে নমুনা দেন। পরীক্ষার পর তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তবে তাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানান আরএমও।

আরও পড়ুন
Loading...