Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

এই ঈদে ‘বউ ডায়েরিজ’, ‘রেহানা’ সহ জনপ্রিয় সব টিভি শো বায়োস্কোপে

0 ৫০

বর্তমান খবর : বৈশ্বিক মহামারি চলাকালীন ঈদের আনন্দ বাড়িয়ে তোলার পাশাপাশি সিনেমা ও বিনোদনপ্রেমীদের মানসম্পন্ন ও জনপ্রিয় কন্টেন্ট দেখার সুযোগ করে দিতে বিনোদনে দেশের অন্যতম জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপে মুক্তি পেতে যাচ্ছে একাধিক শো ও সিরিজ।

ইতোমধ্যেই ১৫ জুলাই বায়োস্কোপে মুক্তি পেয়েছে তিন এপিসোডের অরিজিনাল অ্যান্থলজি সিরিজ ‘বউ ডায়েরিজ’ -এ অভিনয় করছেন অর্চিতা স্পর্শিয়া, ইয়াশ রোহান, আহমেদ রুবেল, মৌটুসি বিশ্বাস, রওনক হাসান ও নাজিয়া হক অর্ষা। এই সিরিজটি পরিচালনা করেছেন সামির আহমেদ। গল্পগুলো হচ্ছে ‘বোন আপেটিট’,স্পটলাইট এবং ‘টু লেট’।

তিনজন গৃহিনীর বিবাহিত জীবনের নানা বাঁক, সঙ্কট ও দ্বিধা নিয়েই গড়ে উঠেছে এর কাহিনীগুলো। এছাড়াও, বিনোদনপ্রেমীদের ঈদের ছুটিকে জমজমাট করে তুলতে বায়োস্কোপে ঈদের প্রথম দিন থেকে ধারাবাহিকভাবে মুক্তি পাবে ৩০০ পর্বের বাংলায় ডাব করা তুর্কি সিরিয়াল ‘রেহানা’।

বায়োস্কোপ তৈরি করার পিছনে মূল লক্ষ্যই ছিল সবার হাতের মুঠোয় মানসম্পন্ন বিনোদন পৌছিয়ে দেওয়ার যা উপভোগ করা যাবে দেশের যেকোনো প্রান্তে যেকোনো সময়।
এ ছাড়াও, দর্শকদের জন্য বায়োস্কোপে রয়েছে বাংলা নাটক ও টিভি শো সহ ৭০টির বেশি ফ্রি দেশি-বিদেশি টিভি চ্যানেল দেখার সুবিধা। এছাড়াও, বায়োস্কোপে ঈদের প্রথম দিন থেকে ২১টি নাটক মুক্তি পাবে ধারাভাবিকভাবে। নাটকগুলোতে অভিনয় করছেন তাসনুভা তিশা, এলেন শুভ্র, মনোজ প্রামাণিক প্রমুখ।

বায়োস্কোপের হালনাগাদ সংস্করণে ফ্রি অফলাইন ডাউনলোড করা যায়। পাশাপাশি রয়েছে পছন্দ অনুযায়ী কনেন্ট রিকমেন্ডেশন ফিচার ও দারুণ ভিউইং অভিজ্ঞতা গ্রহণে কুপন। http://gp.bioscopelive.com/ এ লিঙ্কে গিয়ে কিংবা গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে বায়োস্কোপ অ্যাপটি ডাউনলোড করা যাবে। এবার ঈদের আনন্দ উপভোগ করুন বায়োস্কোপের সাথে।

মন্তব্য করুন

Your email address will not be published.