ঋতুপর্ণা ও অঙ্কুশ ঢাকার ছবিতে

বর্তমান খবর : কলকাতার বাংলা ছবির দুই জনপ্রিয় তারকা ঋতুপর্ণা এবং অঙ্কুশ এবার একসঙ্গে অভিনয় করবেন ঢাকার একটি ছবিতে। তারা দুজনে অভিনয় করবেন সেলিম খান প্রযোজিত ছবিতে। ইতিমধ্যে তিনি চলতি বছরে চমক দিয়েছেন ১০০ ছবি নির্মাণ করার ঘোষণা দিয়ে।

জানা গেছে, সেলিম খান ভারতের বাংলা ছবির জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে নতুন দুটি ছবি প্রযোজনা করবেন। ইতিমধ্যেই ঋতুপর্ণা’র সঙ্গে সেলিম খানের কথাবার্তা চূড়ান্ত হয়েছে বলেও জানা গেছে। দু’টি মধ্যে একটির নাম এখনো চূড়ান্ত হয়নি। অন্যটির নাম ‍‘জখম’।

নাম চূড়ান্ত না হওয়া ছবিটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু। এতে অভিনয় করবেন কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা। আর ‍‘জখম’ পরিচালনা করবেন পরিচালক যুগল অপূর্ব – রানা।

এই ছবিটি প্রসঙ্গে অপূর্ব রায় বলেন,চলতি বছরের নভেম্বর ও ডিসেম্বর মাসে ছবি দুটির শুটিং শুরু হবে। অভিনয় শিল্পীদের সঙ্গে চূড়ান্ত আলোচনা হয়েছে। তারা অভিনয়ের সম্মতি দিয়েছেন।

জানা গেছে, নাম ঠিক না হওয়া ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনয় করবেন নায়িকার মায়ের চরিত্রে। আর ‍‘জখম’ অভিনয় করবেন নায়কের বড় বোনের চরিত্রে। তবে ছবি দুটির অন্য অভিনয়শিল্পী এখনও চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন
Loading...