উত্তরা সোনারগাঁও জনপথের ফার্নিচার মার্কেট দখল নিয়ে তোলপাড়

বর্তমান খবর,বিশেষ প্রতিনিধি :
রাজধানী উত্তরা সোনারগাঁ জনপথে অবস্থিত অস্থায়ী ফার্নিচার মার্কেটর একটি অংশ দখলের অভিযোগ উঠেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, সোনারগাঁ জনপথের ১১ নং সেক্টরের অংশ ৮৪ নং প্লটের অস্থায়ী ফার্নিচার মার্কেটের মালিক হলেন বাপ্পি ও আফসানা নামের ২ জন। আফসানা প্রতিবেদককে বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান, আমি রাজউকসহ বিভিন্ন স্থান থেকে জায়গাটি অস্থায়ী ব্যবহারের জন্য অনুমোদন এনেছি।

গত কিছুদিন যাবৎ কাউন্সিলরের লোক হিসেবে পরিচিত জহির কাউন্সিলরের সহযোগিতা আমাদেরকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে এবং নানা কৌশলে তা দখলে নিয়ে গেছে।

সে প্রশাসনের সহযোগিতায় এ ধরনের কর্ম করে যাচ্ছে। এ নিয়ে অভিযুক্ত জহিরের সাথে কথা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ মিথ্যা। কার ওয়াশ নামে একটি দোকানের ভাড়া ঝামেলায় আমি সুপারিশ করেছিলাম। এজন্য সে আমার উপর এ ধরনের মিথ্যা অভিযোগ করেছে।

বিষয়টি নিয়ে কাউন্সিলরের সাথে কথা হলে তিনি বলেন, এমন অভিযোগ আমি কখনো শুনিনাই। যারা ফার্নিচারের ব্যবসা করে এটি তাদের ব্যক্তি বিষয়, এখানে আমাকে জড়ানো ঠিক না।

দখলের বিষয়টি নিয়ে উত্তরা পশ্চিম থানা অফিসার ইন্চার্য শাহ মোঃ আখতারুজ্জামান ইলিয়াছ এর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, এটি একটি মিথ্যা বানোয়াট কথা। কার ওয়াশ নামে একটি দোকান তারা বন্ধ করে রেখেছে। দোকানদার অভিযোগ করলে করোনা মহামারির এ সময়ে মানবিকতার দিকে তাকিয়ে আমি তাদেরকে দোকান খুলে দিতে বলি।

আরও পড়ুন
Loading...