উত্তরখানে সাংবাদিক হাসানের বাবার উপর মাদক ব্যবসায়ীদের হামলা

বর্তমান খবর : রাজধানীর উত্তরখানের কাঁচকুড়ার আক্তারটেকে আজকের পত্রিকার সাংবাদিক নুরুল আমিন হাসানের বাবা মো. সাইফুল ইসলামের উপর হামলা চালিয়েছে এলাকা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক নামলার আসামী সাদ্দাম ও সায়েদ আলীরা।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) আক্তারটেক মজজিদ থেকে মাগরিবের নামাজ আদায় করে বের হয়ে বাসায় যাওয়ার পথে রাস্তার মধ্যে এ হামলা করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে তিনি ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। আহত সাইফুল ইসলাম পেশায় একজন ব্যবসায়ী। তিনি টেলিভিশনের ব্যবসা করেন।

এ বিষয়ে আহত সাইফুল ইসলামের ছেলে নুরুল আমিন হাসান বলেন,আজ সন্ধ্যায় বাসায় ইফতার করে মাগরিবের নামাজ আদায় করতে আক্তারটেক মসজিদে যান আমার বাবা। নামাজ আদায় শেষ বাসায় যাওয়ার পথে রাস্তার উপর আমার বাবাকে একা পেয়ে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সাদ্দাম ও সায়েদ আলী পথরোধ করে। পরে পথরোধ করার কারণ জানতে চাইলে তর্কবিতর্ক শুরু করে। পরে পরিকল্পিতভাবে সাদ্দাম ও সায়েদ আলীসহ তাদের সহযোগীরা লাটিসোটা নিয়ে হামলা চালায়।

পরে আমার আত্মীয়স্বজনরা বাবাকে উদ্ধার করে নিয়ে আসে। আমি খবর পেয়ে বাবা বাবাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

তিনি বর্তমান খবরকে আরো বলেন,মাদক ব্যবসায়ীদের হামলায় আমার বাবার মাথা কেটে গেছে,ডান হাতের আঙ্গুল ফেটে গেছে এবং শরীরের বিভিন্নস্থানে নিলা ফূলা জখম হয়েছে। আমি বাবার চিকিৎসা শেষে উত্তরখান থানায় মামলা করবো।

আরও পড়ুন
Loading...