উখিয়ার থাইংখালীতে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ তিনজন মাদক কারবারি র‌্যাব ১৫ হাতে গ্রেপ্তার

বর্তমান খবর,কক্সবাজার নিজস্ব প্রতিনিধি :
র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনা লগ্ন থেকেই বিভিন্ন প্রকার অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তারিত রোধ এবং মাদকসেবী ও মাদক ক্রয় বিক্রয় এর সাথে সংশ্লিষ্ট অপরাধীদের প্রতিহত করার লক্ষ্যে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব ১৫ কক্সবাজারে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজি যোগে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচারের উদ্দেশ্যে টেকনাফে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৫ এর একটি চৌকস অভিযানিক দল বুধবার 0৭/0৭/২০২১ ইং আনুমানিক রাত ১০:২০ ঘটিকায় কক্সবাজার জেলা উখিয়া থানাধীন থাংখালি বাজার সংলগ্ন কেন্দ্রীয় জামে মসজিদের সামনে কক্সবাজার টেকনো পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন তল্লাশি অভিযান শুরু করে।

একপর্যায়ে টেকনাফের দিক হতে একটি সিএনজি চেকপোস্টের সামনে আসলে র‌্যাব সদস্যগণ সিএনজি টি থামানোর সংকেত দিলে কতিপয় ব্যক্তি সিএনজি থেকে কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে ১। মোঃ সারোয়ার আলম(২২) পিতাঃ মোঃ মফিজ, প্রযত্নে মফিজ মিস্ত্রি, মাতা রাশেদা বেগম, সাং উত্তর রহমতের বিল, ৩ নং ওয়ার্ড থাইংখালী, ২।মোহাম্মদ মোবারক (১৮) পিতা সৈয়দ আহমদ, মাতা মনোয়ারা বেগম সাং ধামাখালি ২ নং ওয়ার্ড থাইংখালী, ৩। আব্দুল্লাহ আল মামুন (২১) মোহাম্মদ মিয়া মাতা- সাজোয়ারা বেগম, সাং উত্তর রহমতের বিল ৩নং ওয়ার্ড থাইংখালী, সর্ব ইউপি থাইংখালি, থানা উখিয়া জেলা কক্সবাজার‘র ধৃত করে এবং দুইজন অজ্ঞাত আসামি পালিয়ে যায়।

ওই সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামিদের হেফাজতে থাকা কাপড়ের ব্যাগ এবং সিএনজি তল্লাশি করে মোট সর্বমোট ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সিএনজিটি জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামিরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজার শহর সহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

গ্রেপ্তারকৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানা হস্তান্তর করা হয়।
ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুনhttps://www.youtube.com/watch?v=xQrAD9_rQtA

আরও পড়ুন
Loading...