ইসলামপুরে স্বর্ণ প্রতারক চক্রের ৩ সক্রিয় সদস্য গ্রেফতার

বর্তমান খবর,জামালপুর প্রতিনিধি :
জামালপুরের ইসলামপুরে স্বর্ণ প্রতারক চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার গভীর রাতে ইসলামপুর থেকে তাদের গ্রেফতার করা হয়। ইসলামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো:সুমন মিয়া জানান, গতকাল রবিবার প্রতারণার স্বীকার এক ভূক্তভোগী মোছা: রাজেমা বেগমের লিখিত অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের চন্দনপুর এলাকা থেকে প্রতারক চক্রের সদস্য মেলান্দহ উপজেলার মেঘার বাড়ি গ্রামের মো: আব্দুল জব্বারের ছেলে মো:হাবিবুর রহমান,পূর্ব শ্যামপুর গ্রামের মো:তোয়াজ আলীর ছেলে ছবরআলী ও শাহাজাদপুর গ্রামের মৃত মালেক শেখের ছেলে মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি ব্যাটারী চালিত অটোবাইক, ৫ আনা ওজনের ২টি কানের দুল যার বাজার দর অনুমানিক ২১ হাজার টাকা ও ২টিন কল স্বর্ণের বার উদ্ধার করা হয়।

সহকারী পুলিশ সুপার মো: সুমনমিয়া আরও জানান, সঙ্গবদ্ধ স্বর্ণ প্রতারক চক্রটি গ্রামের সহজ সরল মহিলাদের লক্ষ্য করে তাদের কাছ থেকে নকল স্বর্ণেরবার দেখিয়ে অভিনব কায়দায় নগদ টাকাও গয়না হাতিয়ে নেয়। আসামীদের বিরুদ্ধে ইসলামপুর, মেলান্দহ ও মাদারগঞ্জ থানায় একাধিক প্রতারণার মামলা রয়েছে।

আরও পড়ুন
Loading...