ইকো সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কাছে জেসিবি ৫৩০-৭০ টেলিহ্যান্ডলার হস্তান্তর করলো ইপিজিএল

বর্তমান খবর : এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) কনস্ট্রাকশন মেশিনারিজ ও ম্যাটেরিয়াল হ্যান্ডলিং বিভাগ ইকো সিরামিকস ইন্ডাস্ট্রিজ লিমিটেডকে জেসিবি টেলিস্কোপিক হ্যান্ডলার ৫৩০-৭০ হস্তান্তর করেছে। এ হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করতে ইপিজিএল এবং ইকো সিরামিকস ইন্ডাস্ট্রিজ লিমিটেড সম্প্রতি এক অনুষ্ঠানের আয়োজন করেছে।

ইপিজিএল বাংলাদেশে জেসিবির একমাত্র পরিবেশক। জেসিবি ৫৩০-৭০ একটি বহুমুখী টেলিহ্যান্ডলার, যা কোন সরঞ্জাম দ্রুত এবং নিরাপদে স্থানান্তরের জন্য তৈরি করা হয়েছে। আরএমসি, ক্রাশার, কটন ও সিরামিকসহ বিভিন্ন শিল্প ও অ্যাপ্লিকেশনে হ্যান্ডলার ব্যবহারের ক্ষেত্রে এটি নতুন মাত্রা যোগ করেছে।

৭-মিটার টেলিহ্যান্ডলার মেশিনটি সর্বোচ্চ ১২ ফুট পৌঁছাতে পারে এবং এটি জ্বালানি সাশ্রয়ী সুতরাং পরিচালনা ব্যায় কমিয়ে আনতে পারে। এছাড়াও, স্থানান্তর কাজে কোন রকম আপোষ ছাড়াই হ্যান্ডলারটি অপারেটরকে সর্বোচ্চ সুরক্ষা, স্থিতি এবং সহায়তা প্রদান করে। জেসিবি ৫৩০-৭০ টেলিস্কোপিক হ্যান্ডলার অনন্য ও উদ্ভাবনী বহুমুখী মেশিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইকো সিরামিকস ইন্ডাস্ট্রি লিমিটেডের প্রধান প্রকৌশলী মো. আরিফ হোসেন। এছাড়াও, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) কনস্ট্রাকশন মেশিনারিজ এবং ম্যাটেরিয়াল হ্যান্ডলিং বিভাগের বিভিন্ন কর্মকর্তাগণ এই অনুষ্ঠানে অংশ নেন।

ইকো সিরামিকস ইন্ডাস্ট্রিজ লিমিটেড (জিপিএইচ ইস্পাতের একটি অঙ্গপ্রতিষ্ঠান) একটি ইট উৎপাদনকারী প্রতিষ্ঠান, যারা সলিড এবং হলো ব্লক তৈরিতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে। তাদের কারখানা ধলেশ্বরী নদীর তীরে অবস্থিত।

আরও পড়ুন
Loading...