আসছে সালমানের ‘বজরঙ্গি ভাইজান ২’

বর্তমান খবর ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানের ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। কবির সিং পরিচালিত এই সিনেমায় মূখ্য চরিত্রে অভিনয়ের পর থেকে সালমানকে বলিউড ভাইজান সম্বোধন করা হয়।

শুধু সালমানেরই নয়, একবিংশ শতকে বলিউডের অন্যতম সেরা ও বক্স অফিসে আকাশচুম্বি সাফল্য পাওয়া সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’ যেখানে সালমান ছাড়াও সাংবাদিক চরিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকির অভিনয় ছিল প্রশংসনীয়। আর সবাইকে ছাপিয়ে গেছে যে ছোট্ট চরিত্রটি ‘মুন্নী’র ভূমিকায় অভিনয় করেন হার্শালি মালহোত্রা।

সম্প্রতি জানা গেছে, ‘বজরঙ্গি ভাইজান’-এর সিকুয়াল আসছে। সিনেমাটির চিত্রনাট্য তৈরি করেছেন ‘বাহুবালী’র কাহিনিকার বিজয়েন্দ্র প্রসাদ। ভারতীয় গণমাধ্যমে বিজয়েন্দ্র প্রসাদ বলেছেন, ‘হ্যা, আমি ‘বজরঙ্গি ভাইজান ২’ নিয়ে আসার চেষ্টা করছি। সালমানের সঙ্গে চিত্রনাট্য শেয়ারও করেছি। সালমানের বেশ পছন্দ হয়েছে এবং তিনি নিজেও বেশ উচ্ছ্বাসিত। এখন বিশাল এই প্রোজেক্ট সঠিকভাবে এগিয়ে নিতে পারলেই সফল হব। এই করোনার মাঝে সেই চেষ্টাই চালিয়ে যাচ্ছি।’

চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদের কথায় বোঝা যাচ্ছে, সফল হতে পারলে ‘বজরঙ্গি ভাইজান ২’তে যথারীতি সালমান খান থাকছেন। তবে সেই মুন্নীর ভূমিকায় কে অভিনয় করবেন? কারণ ইতোমধ্যে হার্শালি মালহোত্রা অনেকটা বড় হয়ে গেছেন। এ প্রসঙ্গে বিজয়েন্দ্র জানিয়েছেন, সবে তো পরিকল্পনা। এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আরো সময় লাগবে। তবে চরিত্র,কাহিনি ও সিনেমার পটভূমির ওপর মুন্নী চরিত্রের শিশুশিল্পী নেওয়া হবে নিশ্চিত।

প্রসঙ্গত ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। ভারত ভূখণ্ডে হারিয়ে যাওয়া পাকিস্তানি শিশুকে তার মায়ের কাছে পৌঁছে দেওয়ার জন্য এক ভারতীয় জীবন বাজি রাখার ঘটনা এখনও রোমাঞ্চিত করে সিনেপ্রেমীদের। কবির খানের সিনেমাটি প্রায় এক হাজার কোটি রুপি আয় করেছিল।

আরও পড়ুন
Loading...