আসছে পাওয়ারফুল প্রসেসর হেলিও জি৮৫-সহ রিয়েলমি সি২৫এস এবং বাডস কিউ২

বর্তমান খবর : তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, ব্র্যান্ডটির সি সিরিজে শক্তিশালী একটি স্মার্টফোন যোগ করতে যাচ্ছে। দেশের বাজারে লঞ্চ হতে যাচ্ছে পাওয়ারফুল গেমিং প্রসেসর হেলিও জি৮৫ এর রিয়েলমি সি২৫এস। পাশাপাশি লঞ্চ হতে যাচ্ছে দারুণ স্টাইলিশ এবং দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির রিয়েলমি বাডস কিউ২।

২৬ জুন বেলা ১২টায় লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে ব্র্যান্ড নিউ স্মার্টফোন জিতে নিতে এবং বিস্তারিত জানতে ক্লিকঃhttps://cutt.ly/realmeC25s_BudsQ2_LaunchEvent
চলতি বছরে এপ্রিলের শেষের দিকে রিয়েলমি বাজারে নিয়ে আসে সি২৫ স্মার্টফোন যা টিইউভি রাইনল্যান্ড থেকে গুণগত মানদন্ডের স্বীকৃতিপ্রাপ্ত দেশের প্রথম স্মার্টফোনগুলোর একটি।

আর সি২৫এস হচ্ছে রিয়েলমি সি২৫ এর আপগ্রেডেড সংযোজন। আপগ্রেডেড রিয়েলমি সি২৫এস এ থাকছে হেলিও জি৮৫ গেমিং প্রসেসর। যা ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত গেমিং এক্সপেরিয়েন্স। পাশাপাশি, সি২৫এস রিয়েলমি সি সিরিজের স্মার্টফোনের মধ্যে খুবই ভারসাম্যপূর্ণ একটি হ্যান্ডসেট। কারণ এতে থাকছে বিশাল ৬০০০ এমএএইচ ব্যাটারি সাথে ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জার। মেগা ব্যাটারি থাকায় রিয়েলমি সি২৫এস ৫১ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে।

পাশাপাশি থাকছে, ৪৮ মেগাপিক্সেল এএই ট্রিপল ক্যামেরা। যেহেতু,সি২৫এস টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়াবিলিটি সার্টিফাইড, সে কারণেই লঞ্চ ইভেন্টে ফোনটিকে বিভিন্ন কোয়ালিটি টেস্ট করে উপস্থাপন করা হবে এর সুপার বিল্ড কোয়ালিটি।

একইসাথে, ২৬ জুন রিয়েলমি বাডস কিউ২ উন্মোচন করা হবে। এই সুপার স্টাইলিশ ইয়ার বাডসটিতে ফুটিয়ে তোলা হয়েছে ক্যালাইডোস্কপিক ডিজাইন। পাশাপাশি পাবেন অনবদ্য ব্যাটারি ব্যাক-আপ। ব্যবহারকারীরা পাবেন ২০ ঘন্টার প্লেব্যাক সুবিধা। এর সুপার লো ল্যাটেন্সি মোড গেমারদের গেমিং অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তুলবে।

সম্প্রতি, রিয়েলমি গ্রাহকদের জন্য আরো বেশি ব্যবহার-বান্ধব এআইওটি পণ্য বাজারে নিয়ে আসছে। পাশাপাশি তরুণদের চাহিদা পূরণ এবং অনন্য অভিজ্ঞতা দিতে নিয়ে আসছে একের পর এক অসাধারণ ডিজাইন ও ফিচারের স্মার্টফোন।

আরও পড়ুন
Loading...