আসছে নতুন চমক, পাঁচ ইউনিয়নের কমিটি বিলুপ্ত ঘোষনা উপজেলা আওয়ামী লীগের-

বর্তমান খবর,ডাসার-মাদারীপুর,প্রতিনিধিঃ
মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলার ৫ ইউনিয়নে আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে উপজেলার অন্তর্গত ডাসার, নবগ্রাম, কাজী বাঁকাই, বালিগ্রাম ও গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করায় উপজেলা জুড়ে ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়েছে।

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে কমিটি বিলুপ্ত করেছে একটি চক্র বলে বিলুপ্ত করা কমিটির নেতারা মনে করেন। নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রশ্ন ছুড়ে দেন আহবায়ক কমিটি, পূর্ণাঙ্গ কমিটি বিলুপ্ত করতে পারে কিনা। তবে ডাসার আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির দাবি, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জানা গেছে,গত ২৭ সেপ্টেম্বর ডাসার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পাঁচটি ইউনিয়নের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। সেখানে বলা হয়েছে, ৩০ সেপ্টেম্বরের পর এই কমিটি আর থাকবে না। প্রতিটি কমিটিই মেয়াদোত্তীর্ণ এবং কমিটির দায়িত্বশীলদের সাংগঠনিক কাজে তৎপরতা না থাকায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও দাবি করা হয় উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে।

উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্তে সংগঠনের জেলা শাখাকে কপি দিয়ে জানানো হয়েছে বলে জেলা কমিটির দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।

Leave A Reply

Your email address will not be published.