Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

আলিয়া ভাটের এক নাচের জন্য খরচ ৩ কোটি টাকা!

0 ৮৮

বর্তমান খবর ডেস্ক : এ যেন যত সময় এগোচ্ছে একটু একটু করে বড় হচ্ছে ছবির ক্যানভাস। আর সেই ক্যানভাসে ইচ্ছেমতো বাড়তি বাজেটের সঙ্গে শৈল্পিক পোঁচ লাগাচ্ছেন পরিচালক এসএস রাজামৌলি। তামিল, হিন্দি ও তেলেগু ভাষায় তৈরি হচ্ছে ‘আরআরআর’। মুখ্যভূমিকায় দেখা যাবে এনটি রামা রাও জুনিয়র, রামচরণ, অজয় দেবগণ ও আলিয়া ভাট-কে।

‘বাহুবলী’-র পর থেকেই প্রায় সবসময়ই আলোচনার অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে নিজের জায়গা ধরে রেখেছে রাজামৌলির এই ছবি। তার ওপর ছবির নায়িকার নাম আলিয়া ভাট। বলিউডের এই প্রথম সারির নায়িকার ফিল্মি কেরিয়ারে প্রথম দক্ষিণী ছবি ‘আরআরআর’। ছবিতে আলিয়ার চরিত্রের নাম সীতা। ছবির পোস্ট প্রোডাকশনের প্রায় সমস্ত কাজ শেষ হয়ে গেলেও ছবির মুক্তি পেতে এখনও বাকি রয়েছে আরও কয়েক মাস। তাই আলিয়াকে কেন্দ্র করে একটি ডান্স সিকোয়েন্স শুট করার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। খবর হিন্দুস্তান টাইমসের।

Related Posts

জাহিদ হাসান এখন ব্যাচেলর বাড়িওয়ালা

আর কে না জানে রাজমৌলির ‘সিদ্ধান্ত’ মানেই তা বেশ ‘বড়সড়’। এবারেও সেই নিয়মের ব্যতিক্রম হয়নি। ‘আরআরআর’ ছবির সেই ডান্স সিকোয়েন্সটির জন্য ধার্য হয়েছে ৩ কোটি টাকার বাজেট! বলা হচ্ছে ভারতীয় ছবির ইতিহাসে নাকি এর আগে কোনও ছবির স্রেফ একটি ডান্স সিকোয়েন্স শুটের জন্য এত বড় বাজেট ধার্য করা হয়নি। গানের পোশাকের বাজেটই নাকি ছাড়িয়েছে ১ কোটি টাকা।

সঞ্জয় লীলা বনশালির ‘দেবদাস’ কিংবা ‘বাজিরাও মাস্তানি’ ছবির গানের দৃশ্য নিয়ে এর আগে বিস্তর আলোচনা হয়েছে। সেসব ডান্স সিকোয়েন্সের বাজেটও ছিল আকাশছোঁয়া। শৈল্পিক দৃষ্টিকোণ থেকেও মুগ্ধতা বাড়িয়েছে বনশালি পরিচালিত ছবির সেসব দৃশ্য। তালিকায় রয়েছে রাজামৌলিরই ‘বাহুবলী’-র গানের দৃশ্য শুটিং। তবে আশা করা হচ্ছে ‘আরআরআর’-এর এই গান নাকি বাকি সবাইকে ছাপিয়ে যাবে। জোর গুঞ্জন, এই গান নাকি ভারতীয় ছবির ইতিহাসে নতুন অধ্যায়ের সূচনা করবে।

হায়দরাবাদের বিখ্যাত রামোজি ফিল্ম সিটিতে শুটিং হবে এই ডান্স সিকোয়েন্সের। শুটিংয়ে আলিয়াকে যোগ্য সঙ্গত দেবেন রামচরণ ও এন টি আর জুনিয়র। জুলাইয়ের শেষেই হায়দরাবাদে উড়ে যাবেন তিন তারকা। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের দুর্গাপূজোর সময় অর্থাৎ ১৩ অক্টোবর, ২০২১ বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি।

মন্তব্য করুন

Your email address will not be published.