Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

“আমি বিষাক্ত সাপকে বিশ্বাস করি, অঞ্জনা তোকে নয়” ঈদে মনির খান

0 ৫৫

বর্তমান খবর প্রতিবেদন : বাঙালির প্রাণের কণ্ঠ শিল্পী মনির খান প্রতি উৎসবে শ্রোতাদের জন্য গান প্রকাশ করে থাকেন। এবার ঈদুল আজহাকে কেন্দ্র করে ‘অঞ্জনা’ শিরোনামের নতুন একটি গান প্রকাশ করতে যাচ্ছেন জনপ্রিয় এই শিল্পী।

“আমি বিষাক্ত সাপকে বিশ্বাস করি, অঞ্জনা তোকে নয়” – এমন হৃদয় ছোঁয়া কথায় গানটির কথা লিখেছেন ও সুর করেছেন খ্যাতিমান গীতিকার ও সংগীত পরিচালক মিল্টন খন্দকার। জানা গেছে, গানটির রেকর্ড ইতোমধ্যে শেষ হয়েছে। রাজধানী ঢাকার ভেতর সুন্দর মনোরম পরিবেশে গানটির ভিডিও করা হয়েছে।

Related Posts

জাহিদ হাসান এখন ব্যাচেলর বাড়িওয়ালা

নতুন এ গানটির বিষয়ে মনির খান গনমাধ্যমকে জানান, ঘোষণা দিয়েছিলাম প্রতিবছর জানুয়ারির ১ তারিখে আমরা ‘অঞ্জনা’ শিরোনামে গান প্রকাশ করব। এই সিদ্ধান্তেই এতদিন অটুট ছিলাম। কিন্তু বর্তমানে করোনা প্রকোপ বেড়ে যাওয়ায় আমরা সবাই ঘরবন্দী আছি। সবার মধ্যেই দুশ্চিন্তা কাজ করছে, কার কখন কী হয় বলা যায় না।

তিনি আরও বলেন, করোনার এই পরিস্থিতিতে মানুষকে একটু আনন্দ দেয়ার চিন্তা-ভাবনা করি আমি ও সংগীতের গুরু মিল্টন খন্দকার। তাই শিল্পী হিসেবে ঈদকে কেন্দ্র করে ভক্ত-শ্রোতাদের জন্য ‘অঞ্জনা’ শিরোনামের গানটি করা। আশা করি গানটি শ্রোতাদের কাছে ভালো লাগবে। ঈদের আগ মুহূর্তে গানটি শ্রোতাদের জন্য শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল ‘এমকে মিউজিক-২৪’ এ প্রকাশ করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.