“আমি কিন্তু সিরিয়াস”

বর্তমান খবর : এস এম রুবেল রানার পরিচালনায় আমি কিন্তু সিরিয়াস এন টিভির পর্দায় ঈদের সপ্তম দিন রাত ১১ টা ৫ মিনিটে প্রচারিত হবে।

নাটকটি সর্ম্পকে পরিচালক বলেন আমি কিন্তু সিরিয়াস স্যাড রোমান্টিক গল্পের। ঈদে এনটিভির দর্শকের বিনোদনের চাহিদা মেটাতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি। শাওন ও সারিকা সাবা অভিনীত এই নাটকটির আখ্যান ভাগে রয়েছে, উদাসী কাজল এখানে সেখানে ঘুরে বেরিয়ে আড্ডা মেরে সময় কাটায়।

অন্যদিকে অনেক আগেই কাজলকে মন দিয়ে রেখেছে সুমনা। তার বাবা উঠে-পড়ে লেগেছে তাকে বিয়ে দেওয়ার জন্য। পরীক্ষার কথা বলে বলে এতেদিন বিয়ে পেছালেও এখন পরীক্ষা শেষ শুরু হয় টানাপোড়েন। এভাবেই এগিয়ে চলে গল্প।

সঞ্জয় কান্তের রচনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সায়েদ জামান শাওন,সারিকা সাবা, ঝুনা চৌধুরী, শিশির আহমেদ, চাষী আরিফ, কবিতা, রুপু প্রমুখ।

নাটকটি প্রযোজনা করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান আতৈচি ভিশন ইন্টারন্যাশনাল নির্বাহী প্রযোজক আনোয়ারুল ইসলাম। নিয়মিত তরুন মেধাবী নাট্য নির্মাতা এস এম রুবেল রানা ঈদের নাটক নির্মাণ প্রসঙ্গে বলেন, এবারের ঈদে খন্ড সহ বেশ কয়েকটি ঈদ ধারাবাহিক নির্মাণের পরিকল্পনা ছিল চ্যানেলের অনুমোদন নিয়ে কয়েকটি নাটকের শিল্পী ও টেকনিশিয়ানদের সিডিউল নেওয়া ছিল কিন্তু করোনা মহামারি বেড়ে যাওয়ায় সরকার লকডাউনের মেয়াদ বৃদ্ধি করে তাই সিডিউল বাতিল করে সীমিত নাটক নির্মাণের মধ্যেই সন্তুষ্ট থাকতে হলো। তবে করোনা পরিস্থীতি স্বাভাবিক হলে কোরবানী ঈদে বেশী করে নাটক নির্মাণ করে পুষিয়ে নিবো।

আরও পড়ুন
Loading...