আমিরের ‘লাল সিংহ চাড্ডা’র মাধ্যমেই বলিউডে পা রাখলেন নাগা চৈতন্য

বর্তমান খবর ডেস্ক :আমির খানের ছবি ‘লাল সিংহ চাড্ডা’র মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে দক্ষিণী তারকা নাগা চৈতন্যর। ভারতের লাদাখ ও কার্গিল অঞ্চলে শুরু হয়েছে ছবিটির শুটিং। লাদাখ অঞ্চলে ছবিটির শুটিংয়ে সম্প্রতি যোগ দিয়েছেন নাগা চৈতন্য। এনডিটিভি জানায়, নাগা চৈতন্য ‘লাল সিংহ চাড্ডা’র শুটিংয়ে যোগ দিয়েছেন। টানা বিশ দিন তিনি ছবিটির শুটিং করবেন।

এদিকে নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত এক প্রতিবেদনে জানায়, আমিরের পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’র মাধ্যমেই বলিপাড়ায় পা রাখলেন নাগা। জানা গেছে, লাদাখ ও কার্গিল অঞ্চলে ‘লাল সিং চাড্ডা’-র বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশের শ্যুটিং বাকি সেখানেই যোগ দিয়েছেন দক্ষিণী এ তারকা।

ছবি ঘনিষ্ঠ এক সূত্রের খবর, ছবির এই ৪৫ দিনের শ্যুটিংয়ের বেশিরভাগ সময় জুড়ে শুট হবে যুদ্ধের সিকোয়েন্স, যেখানে আমিরের সঙ্গে প্রায় সমানে সমান দেখা যাবে চৈতন্যকে।

চৈতন্যের আগে এই চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল দক্ষিণী আরেক তারকা বিজয় সেতুপতিকে। তিনি প্রথমে রাজি হলেও পরবর্তী সময়ে চিত্রনাট্য পছন্দ না হওয়ায় ছবি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। এরপরেই তার জায়গায় আসেন নাগা চৈতন্য।

বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ এর হিন্দি রিমেক আমিরের এই ‘লাল সিং চাড্ডা।’ অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিতে আমিরের বিপরীতে দেখা যাবে করিনা কাপুর খানকে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ক্রিসমাসে বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি। যদিও গত বছরই ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি। ঘোষণও দেওয়া গেছিল। তবে করোনার কারণে শুটিং বন্ধ থাকায় সেটা সম্ভব হয়নি।

আরও পড়ুন
Loading...