আবদুল মতিন খসরু স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি :
বুড়িচং -ব্রাহ্মণপাড়ার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের নিয়ে কুমিল্লা -৫ আসনের প্রয়াত এমপি আবদুল মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনা করে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেনের উদ্যোগে তার নিজস্ব বাসভবনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সরকারি শিক্ষক সমিতির সভাপতি মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কুমিল্লা জেলা শাখার সভাপতি ফয়জুন্নেছা সীমা, বুড়িচং মডেল স্কুলের প্রধান শিক্ষক কামরুল হাসান, বাংলাদেশ সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি বুড়িচং শাখার সভাপতি খোরশেদ আলম খান, সাধারণ সম্পাদক জানে আলম, সাবেক সভাপতি মোস্তাক আবুল ফজল, সাধারণ সম্পাদক আলী আকবর এবং প্রধান শিক্ষক সমিতির শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আঞ্জুমান আরা।

এছাড়াও এসময় বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় মরহুম এমপি আব্দুল মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থনা করে স্মৃতিচারণ ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তার ৪০ বছরের রাজনৈতিক সহকর্মী সাজ্জাদ হোসেন সহ উপস্থিত শিক্ষকগণ।

আরও পড়ুন
Loading...