আবদুল মতিন খসরুর স্মরণে ইফতার মাহফিল

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি :
সদ্য প্রয়াত সাবেক আইনমন্ত্রী, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,আবদুল মতিন খসরুর স্মরণে কুমিল্লা নগরীর রাজবাড়ী কম্পাউন্ডে স্মরণ সভা ও ইফতার দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড.মাহাবুবুর রহমানের বড় ভাই কুমিল্লা -৫ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মেজর জেনারেল (অবঃ) মোস্তাফিজুর রহমানের উদ্যোগে রাজবাড়ী এড.মাহাবুবুর রহমানের বাসভবনে বৃহস্পতিবার বিকালে কুমিল্লা ও বুড়িচং-ব্রাক্ষণপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে স্মরণ সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন কুমিল্লা বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড.মাহাবুবুর রহমানসহ উপস্থিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

স্মরণসভা ও ইফতার মাহফিলে মেজর জেনারেল (অবঃ) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি আমাদের প্রিয় নেতা প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরু এমপির আত্নার মাগফিরাত কামনায়। তিনি আরও বলেন আমাকে যদি আসন্ন আগামী কুমিল্লা -৫ উপ-নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগ থেকে যদি মনোনয়ন প্রদান করেন তাহলে আমি আপনাদেরকে নিয়ে মতিন খসরুর আদর্শে বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার উন্নয়নের অসমাপ্ত কাজগুলো শেষ করব।

আরও পড়ুন
Loading...