আগুনে পুড়ে গেছে কালীগঞ্জের মুদি দোকান

বর্তমান খবর,কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জে ভয়াবহ আগুনে একটি মুদি দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়ে গেছে। ভাই ভাই ট্রেডার্স নামে ওই ব্যবসা প্রতিষ্ঠানের কমপক্ষে ২৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার ভোর রাতে কালীগঞ্জ পৌর শহরের কোটচাঁদপুর সড়কের আড়পাড়া বিহারিমোড়ে ভাই ভাই ট্রেডাস্ এন্ড হার্ডওয়্যার দোকানে। প্রতিষ্ঠানের মালিক আব্দুস ছালাম জানান, আমি মুদি ও হার্ডওয়্যারের সহ সকল পন্যের ব্যবসা করি।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে দোকান বন্ধ করি। প্রতিদিন যাওয়ার আগে ফ্রিজসহ সকল সুইচ বন্ধ করে রেখে যায়। কিন্তু ঘটনার দিন ঘুর্নিঝড় ইয়াশের কারনে কয়েকদিন বিদ্যুৎ নাও থাকতে পারে ভেবে ফ্রিজের সুইচ অন রেখেই দোকান বন্ধ করে বাড়ি যায়। এরপর রাত তিনটার দিকে নাইট গার্ডের মাধ্যমে সংবাদ পায় দোকানের মধ্যে আগুন জ্বলছে। এসময় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগের দোকানের মধ্যে থাকা সব ধরনের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এদিকে দোকান মালিক ও ফায়ার সার্ভিস তাৎক্ষনিকভাবে ক্ষতির পরিমাণ বলতে না পারলেও দোকান মালিকের ছোট ভাই আবুল কালাম আজাদ জানায়, আগুনে প্রায় ২৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণের কাজ করি। আধা ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে এলেও তার আগে দোকানের সব মালামাল পুড়ে যায়। তবে আগুন লাগার সাথে সাথে আমাদের খবর দিলে হয়তো ক্ষতির পরিমাণ কম হত বলে জানান।

আরও পড়ুন
Loading...