আগামি একচল্লিশ সালের মধ্যে ভারতসহ ইউরোপিয়ান স্ট্যান্ডার্ডে পৌঁছাতে সক্ষম হবে – আব্দুর রহিম

বর্তমান খবর,ঈশ্বরদী(পাবনা)প্রতিনিধি ঃ
সোমবার দুপুরে ঈশ্বরদী জংসন স্টেশনে রেল দিবস পালন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পাকশী রেলওয়ে বিভাগীয় প্রকৌশলী টু আব্দুর রহিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সেটআপ ঠিক থাকলে প্রধান মন্ত্রীর স্বপ্ন অনুযায়ী বাংলাদেশ রেল আগামি একচল্লিশ সালের মধ্যে ভারতসহ ইউরোপিয়ান স্ট্যান্ডার্ডে পৌঁছাতে সক্ষম হবে।

পাকশী রেলওয়ে বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দীনের সভাপতিত্বে ঈশ্বরদী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ গোপাল কর্মকার,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না,পাকশী বিভাগীয় সহকারী কমান্ডেন্ট আবু হেনা,স্টেশন সুপারিনটেনডেন্ট মহিউল ইসলাম, শ্রমিকলীগের কেন্দ্রিয় নেতা জাহাঙ্গীর আলম,গার্ড কাউন্সিলের কেন্দ্রিয় নেতা জিন্নাহ হক, শ্রমিকলীগের পাকশী শাখার সভাপতি ইকবাল হায়দার ও ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক আসলাম উদ্দীনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ বক্তব্য দেন।

পরে কেক কেটে,পায়রা ও বেলুন উড়িয়ে এবং যাত্রীদের মধ্যে ফুল ও চকলেট বিতরণের মাধ্যমে রেলদিবসের উদ্বোধন করা হয়। এর আগে রেলগেট থেকে বর্ণাঢ্য র‌্যালি শহর ও স্টেশন এলাকা প্রদক্ষিন করে।

Leave A Reply

Your email address will not be published.