Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

আক্কেলপুরে বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিলসহ আটক-২

0 ১২০

বর্তমান খবর,জয়পুরহাট,প্রতিনিধিঃ
জয়পুরহাটের আক্কেলপুরে ৬ (ছয়) কেজি শুকনা গাঁজা ও ৫৩ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ সম্রাট (২৫) ও মামুন (৩০) নামে দুইজন শীর্ষ মাদক ব্যবসায়ীদের আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (১৮ জনু) বিকেলে আক্কেলপুর পৌরসভা এলাকার রাজকান্দা মোড়ে মোটরসাইকেল গতিরোধ করে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন,উপজেলার সোনামুখি গ্রামের মতিউর রহমানের সম্রাট ও পৌর সদরের পূর্ব আমুট্র এলাকার গোলাম মোস্তাফার ছেলে মামুন।

থানা সূত্রে জানা যায়,জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম’র নির্দেশে জেলা জুড়ে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমানের নেতৃত্বে শুক্রবার বিকেলে থানার উপ-পরিদর্ষক এসআই সোহানুর ও এএসআই শফিকুল ইসলাম শফিকসহ থানার সঙ্গীয় ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদে জানতে পারে একটি মোটরসাইকেল যোগে বিপুল পরিমাণ গাঁজা ও ফেন্সিডিল নিয়ে উপজেলার তিলকপুর ইউপি’র উদ্দেশ্যে দুইজন মাদক ব্যবসায়ী যাচ্ছে।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

এমন সংবাদের ভিক্তিতে পুলিশ তাদের প্রায় ২ কিঃমিঃ ধাওয়া করে আক্কেলপুর পৌরসভা এলাকার রাজাকান্দ মোড়ে তাদের মোটরসাইকেল গতিরোধ করে তাদের কাছে একটি ব্যাগ তল্লাশি করলে ৬ (ছয়) কেজি শুকনা গাজা ও ৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাদের আটক করতে সক্ষম হয়।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমার আটকের বিষয়টি জাতীয় দৈনিক বর্তমান খবরকে নিশ্চিত করে বলেন,জেলা পুলিশ সুপারের নির্দেশ “মাদক প্রতি জিরো টলারেন্স”এ নির্দেশের ধারাবাহিকতায় ইতিমধ্যে আক্কেলপুর উপজেলা জুড়ে প্রতিনিয়তই মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন আটককৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.